হার্ট অ্যাটাক হবে, ১ মাস আগে কিভাবে বুঝবেন?? কেউ মিস করবেন না পোস্টটি, অনেক কিছু জানতে পারবেন

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই মনে করেন যে হার্ট অ্যাটাক কেবল পুরুষদের রোগ, এটা একান্তই ভুল ধারণা। কারণ নারী ও পুরুষ উভয়েই এই রোগের ঝুঁকিতে রয়েছে। তবে হার্ট অ্যাটাকের লক্ষণ নারী বিস্তারিত..

আগামীকাল সোমবার চন্দ্রগ্রহণ, গ্রহণের সময় ভুলেও এই ৫টি কাজ করবেন না

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল সোমবার চন্দ্রগ্রহণ – সোমবার রাত ১০.৪২-এ শুরু হবে গ্রহণ। শেষ হবে রাত ১২.৩৮-এ। মোট ১ ঘণ্টা ৫৬ মিনিট গ্রহণ চলবে। একটি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, সোমবার সন্ধের বিস্তারিত..

বেয়াদবি করছিস কেন, কোথায় নিয়ে যাবি আমাকে

হাওর বার্তা ডেস্কঃ পঁচাত্তরের ১৫ আগস্ট। ভোর সাড়ে ৫টা দিকে বঙ্গবন্ধুর বাড়ির রক্ষীরা বিউগল বাজিয়ে জাতীয় পতাকা উত্তোলন শুরু করেছেন। ঠিক তখনই বাড়িটি লক্ষ্য করে দক্ষিণ দিক থেকে সরাসরি আক্রমণ বিস্তারিত..

৪২ ঘন্টার মধ্যে মারা যাবে ক্যান্সারের কোষ, ইতিমধ্যে ৪৮ হাজার রোগীর চিকিৎসা করেছে এই যাদুকরী পদ্ধতিটি

হাওর বার্তা ডেস্কঃ ৪২ ঘন্টার মধ্যে মারা যাবে ক্যান্সারের কোষ, ইতিমধ্যে ৪৮ হাজার রোগীর চিকিৎসা করেছে এই যাদুকরী পদ্ধতিটি …! শিখে রাখুন কিভাবে বানাবেন, কে জানে কখন কাজে আসবে ৪২ বিস্তারিত..

জামরুলের যত গুণ

হাওর বার্তা ডেস্কঃ  ক্রান্তীয় অঞ্চলের ফল জামরুল। ভারত, ইন্দোনেশিয়া, শ্রীলংকা, ফিলিপাইন, থাইল্যান্ডে প্রচুর জামরুল হয়। আমাদের দেশেও এখন বাণিজ্যিকভাবে জামরুলের চাষ হচ্ছে। সাধারণত মাঘ মাস থেকে চৈত্র মাসের মধ্যে গাছে বিস্তারিত..

চোখের অপারেশন করাতে পারেন খালেদা

হাওর বার্তা ডেস্কঃ  লন্ডনে অবস্থানরত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পায়ের অবস্থার কিছুটা উন্নতি হলেও চোখের অবনতি হয়েছে। লাগতে পারে চোখের অপারেশনও। দলীয় সূত্রে জানা গেছে, লন্ডন পৌঁছার পর এরই মধ্যে তিনবার বিস্তারিত..

জাল ফেলতেই ভরে যায় ইলিশে

হাওর বার্তা ডেস্কঃ  মৌসুমের শুরুতেই বঙ্গোপোসাগরে যেন হাত পাতলেই মিলছে ইলিশ। সেই সঙ্গে জেলেদের জালে ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে রুপালি ইলিশ। জাল ফেলতেই ভরে যায় রুপালি ইলিশে। তবে দামও বেশ বিস্তারিত..

আমলকির যত গুণ

হাওর বার্তা ডেস্কঃ  কষ স্বাদের ফল খাওয়ার পর পানি পানে মিষ্টি মিষ্টি লাগে। বুঝতেই পারছেন আমলকীর কথাই বলছি । ভিটামিন ‘সি’র ভাণ্ডার হিসেবে খ্যাত আমলকিকে কেউ বলে আমলা, কেউবা ডাকে বিস্তারিত..

ছেলের বাসায় এবার খালেদা জিয়ার জন্মদিন

হাওর বার্তা ডেস্কঃ  লন্ডনে অবস্থানরত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবার ছেলে তারেক রহমানের বাসায় জন্মদিন পালন করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। লন্ডনের একটি সূত্র জানায়, ১৪ আগস্ট দিবাগত বিস্তারিত..

রাজশাহীর মানুষের ভুল ভেঙেছে, আগামী মেয়র নির্বাচনে নৌকা জিতবে

হাওর বার্তা ডেস্কঃ  শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে নিজ ঘরের মধ্যেও বুকে তার কালোব্যাজ। তিনি আর কেউ নন জাতীয় ৪ বিস্তারিত..