শাকিবের কানের সেফটিপিন নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম

হাওর বার্তা ডেস্কঃ শাকিবের কানের সেফটিপিন নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। শনিবার রাতে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ছবির একটি গান প্রকাশিত হয়। প্রকাশিত গানের ভিডিওতে ২ মিনিট ৩ সেকেন্ডের স্থানে বিস্তারিত..

বাংলাদেশের বাইরে আরেক ‘বাংলাদেশ’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের বাইরে আরেকটি ‘বাংলাদেশ’ আছে। আর সেই বাংলাদেশের লোকজনও ‘বাংলাদেশি’ হিসেবে পরিচিত। অবিশ্বাস্য শোনালেও ঘটনাটি সত্যি। দ্বিতীয় এই বাংলাদেশের অবস্থান আর্মেনিয়াতে। দেশটির রাজধানী ইয়েরেভানের একটি শহরতলী এটি। বিস্তারিত..

পাসের হার কমে যাওয়া শুভ কিছুর ইঙ্গিতঃড. সিদ্দিকুর রহমান

হাওর বার্তা ডেস্কঃ এবার উচ্চমাধ্যমিকে শিক্ষার্থী সংখ্যা এবং পাশের হার কমে যাওয়াকে আমি খারাপ মনে করছি না। বরং যে হারে শিক্ষার্থীর সংখ্যা আর জিপিএ-ফাইভ বাড়ছিল তাতে আমরা অনেকেই শঙ্কিত ছিলাম। বিস্তারিত..

জাতীয় চাঁদ দেখা কমিটির সভা কাল

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় চাঁদ দেখা কমিটির এক সভা আগামীকাল ইসলামিক ফাউন্ডেশন সভাকক্ষে অনুষ্ঠিত হবে। ১৪৩৮ হিজরি সনের পবিত্র জিলকদ মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা এবং এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের বিস্তারিত..

এইচএসসিতে মা পেলেন ৪.৮৩, ছেলে পেল ৩.৬৭

হাওর বার্তা ডেস্কঃ অদম্য আগ্রহের সাথে সামান্য একটু সহযোগিতামূলক মনোভাব, একটু অনুপ্রেরণা পেলে অনেক অসাধ্য কাজই সম্ভব হতে পারে। একসঙ্গে উচ্চ মাধ্যমিক পাশ করে মা শাহনাজ পারভিন (৪০) এবং ছেলে বিস্তারিত..

শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে গণহত্যার প্রকৃত ইতিহাস জানতে নতুন প্রজন্মের জন্য যথাযথ পদক্ষেপ নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন। রাষ্ট্রপতি আজ বিকেলে বঙ্গভবনে ডাক ও বিস্তারিত..

চুরির অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতন

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার মদন উপজেলায় সিগারেটের প্যাকেট চুরির অভিযোগে এক শিশুকে দড়ি দিয়ে গাছে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার শিশুটির নাম মো. মাজাহারুল ইসলাম (৮)। তার বিস্তারিত..

রাজাকার কন্যা এবার মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী

হাওর বার্তা ডেস্কঃ জামায়াত সম্পৃক্ততায় মহিলা আওয়ামী লীগের জেলা শাখা থেকে বাদ পড়ার চার মাস পরই কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন রিজিয়া রেজা চৌধুরী নদভী। তিনি জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য বিস্তারিত..

নগ্ন নারীদের মতো নারীলতা ফুল

হাওর বার্তা ডেস্কঃ নারীলতা একটি নগ্ন ফুলের নাম! নারীদের মতো দেখতে মনে হয় বলে এ ফুলের নাম দেয়া হয়েছে নারীলতা ফুল। পৃথিবীতে অনেক ফুলের নাম শুনেছি এবং দেখেছি। কিন্তু এমন বিস্তারিত..

লিপস্টিক আন্ডার মাই বুরখার ২৭ দৃশ্য বাদ

হাওর বার্তা ডেস্কঃ ২০১৭ সালের সবচেয়ে চর্চিত সিনেমা‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’। শালীন হওয়ার বাধ্যবাধকতা ছাপিয়ে পর্দা ফুঁড়ে যেন বেরিয়ে এসেছে নারীমনে লুকিয়ে থাকা লাস্যের কাহিনি। ৫৫ বছরের নারীর যৌন আকাঙ্খা বিস্তারিত..