সংবাদ সম্মেলন ডেকেছেন শাকিব খান

সোমবার বিকেলে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান নানা বিষয়ে খোলামেলা কথা বলেছেন চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস। তিনি নায়ক শাকিব খানের ব্যাপারে বিভিন্ন অভিযোগও এনেছেন। পুরো বিস্তারিত..

সাকিবকে হারিয়ে শীর্ষে তামিম

আন্তর্জাতিক ক্রিকেটে সফলভাবে একটি মৌসুম পার করলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আফগানিস্তান দিয়ে শুরু। আর শেষ হল শ্রীলঙ্কা সিরিজ দিয়ে। ব্যাট হাতে নিজেকে ছাড়িয়ে নতুন উচ্চতায় তামিম ইকবাল। সাকিব আল বিস্তারিত..

অভিনন্দন অপু বিশ্বাস, আপনি পেরেছেন

জান্নাতুন নাঈম প্রীতি এক দেড় ঘন্টা আগে অপু বিশ্বাস নামের অভিনেত্রীটি জানিয়েছেন- তিনি একজন স্বীকৃতিহীন মা এবং শাকিব খান তার সন্তানের পিতা। অপু বিশ্বাস বলছিলেন তাঁর গর্ভবতী অবস্থায় একা হাসপাতালে বিস্তারিত..

শাকিব নয়, অপু বিশ্বাসের ‘প্রিয় নায়ক’ মাশরাফি

লাইমলাইটে চিত্রনায়িকা অপু বিশ্বাস। তাঁকে নিয়ে পাড়া-মহল্লায় চলছে তুমুল আলোচনা। এমন টালমাটাল অবস্থার মধ্যে চলুন পরিচয় হওয়া যাক ‘খেলা পাগল’ অপুর সঙ্গে। অভিনয়ের পাশাপাশি খেলা দেখতে ভীষণ পছন্দ করেন অপু। বিস্তারিত..

শাকিবের কোলে সন্তান আব্রাহাম, ফেসবুকে ভাইরাল ছবি

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। বিয়ের ৯ বছর পর খবরটি ফাঁস করেন অপু। তিনি জানান, বর্তমানে তাদের সংসারে ৭ মাস বয়সী এক ছেলে সন্তান বিস্তারিত..

যৌনশক্তি বাড়াতে ‘নিরাপদ’ ভেষজ জবা

জবা একটি সুন্দর ও আকর্ষণীয় ফুল। গোলাপী, সাদা, লাল, হলুদ ইত্যাদি নানা বর্ণের জবা পাওয়া যায়। তবে বেশিরভাগ ক্ষেত্রে লাল জবা আয়ুর্বেদ ওষুধ হিসেবে ব্যবহৃত হয়। জবা বিভিন্ন রোগের বিরুদ্ধে বিস্তারিত..

শাকিব-অপুর ‘সংসারে’ ‘বুবলি কাঁটা’

সিনেমার নায়িকা অপুকে বাস্তবের নায়িকা করে ঘরে তুলেছিলেন শাকিব নয় বছর আগে। মাস সাতেক আগে ঘর আলো করে আসে সন্তানও। কিন্তু সংসারে শান্তি নেই। সন্দেহ-অবিশ্বাসের কাঁটা কুঁড়ে কুঁড়ে খায় দুই বিস্তারিত..

লাদেনের মাথায় একাই তিনটি গুলি করি

জঙ্গি গোষ্ঠী আল কায়েদার সাবেক প্রধান ওসামা বিন লাদেনের মুখমণ্ডলে তিনটি গুলি করে একাই হত্যা করেছিলেন বলে দাবি করেছেন মার্কিন নেভি সিল টিমের প্রাক্তন সদস্য রবার্ট ও নেল। সম্প্রতি প্রকাশিত বিস্তারিত..

দেশ বেচলাম নাকি কিনলাম: খালেদাকে হাসিনা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা দেশ বেচে দেওয়ার কথা বলেন, তাঁরা অর্বাচীন। সোমবার সকালে নয়াদিল্লির হোটেল তাজ প্যালেসে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ী সম্মেলনে বিস্তারিত..

ডাকের গাড়ির স্টিয়ারিংয়ে নারী পোস্ট অফিসগুলোকে ‘বিশেষ ব্যাংক’ করার চিন্তা

এবার ডাক বিভাগের গাড়ি চালাবেন নারীরা। ডাকবাহী ‘মেইল গাড়ি’র স্টিয়ারিংয়ের পেছনে প্রথমবারের মতো তাদের দেখা যাবে। এর মধ্য দিয়ে বাংলাদেশ ডাক বিভাগ প্রবেশ করলো নতুন অধ্যায়ে। গতকাল ডাক ও টেলিযোগাযোগ বিস্তারিত..