,

কোন সময় দোয়া কবুল হয়

দোয়া স্বতন্ত্র একটি ইবাদত। আল্লাহর কাছে মানুষ যত চাইবে আল্লাহ তত দেবেন। আল্লাহ চান বান্দা প্রতিটি বিষয়ে তার কাছে প্রার্থনা করুক। বান্দা যত চায় আল্লাহ তাতে তত খুশি হন। তবে বিস্তারিত..

গোসল না করা ছেলেদেরই পছন্দ এই বলিউড নায়িকার

সেরা পাঁচের মধ্যে না হলেও এই নায়িকা এখন খুবই জনপ্রিয় বলিউডে। সেই নায়িকাই হঠাৎ এমন মন্তব্য করে বসেছেন। আর তার পর কী হল? জেনে নিন… ছিলেন মার্কেটিং প্রফেশনাল। বিদেশ থেকে বিস্তারিত..

যেমন পুরুষ পছন্দ পরিণীতির

ছিলেন মার্কেটিং প্রফেশনাল। বিদেশ থেকে পড়াশোনা করে যশ রাজ ফিল্মসের মার্কেটিং ডিপার্টমেন্টে চাকরি করতে শুরু করেন। ছবিতে অভিনয় করবেন, এমন ইচ্ছা খুব একটা ছিল না। কিন্তু হঠাৎ করেই ব্রেক পেয়ে বিস্তারিত..

আত্মসমর্পণের পর কারাগারে সোহেল

মোহাম্মদপুর থানার নাশকতার একটি মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার ঢাকা মহানগর হাকিম জাকির হোসের টিপুর আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন সোহেল। আদালত শুনানি বিস্তারিত..

আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ হাসিনার কোন বিকল্প নেই : নাসিম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগের সভাপতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো আওয়ামী লীগের বিস্তারিত..

মাশরাফির অনবদ্য কেরামতিতে দারুণ জয় পেল বাংলাদেশ

অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ব্যাট-বলের অনবদ্য কেরামতিতে ইংল্যান্ডের বিপক্ষে ৩৪ রানের জয় পেয়েছে বাংলাদেশ। ফলে জয়ে সিরিজে ১-১ এ সমতা ফিরল। ২৩৯ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে মাশরাফি, তাসকিন ও বিস্তারিত..

ছয় বছর পর ম্যাচ সেরা ‘অলরাউন্ডার’ মাশরাফি

আফগানিস্তানের সঙ্গে তিন ম্যাচে ব্যাট হাতে চরম ব্যর্থ (৪+২+২) = মোটে ৮ রান। তা দেখে সমালোচকরা ফোড়ন কেটেছিলেন, ‘নাহ মাশরাফির ব্যাটিংটা একদম গেছে। এরকম অনুজ্জ্বল ব্যাটিং আন্তর্জাতিক ক্রিকেটে চলে না।’ বিস্তারিত..

পানিতে ২ ঘণ্টা হেঁটে মেয়েকে হাসপাতালে নিলেন বাবা

সন্তানের বিপদে বাবা-মা এমনি দিশেহারা হয়। ছুটে যায় দূর-দূরান্তে। বাবা-মা কোথায়ও কমতি রাখে না তাদের সন্তানকে বিপদ থেকে ফিরিয়ে আনতে। সন্তানের বিপদে তেমনি একটি ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় অন্ধ্রপ্রদেশে। খবর-সিসিটিভি বিস্তারিত..

‘ধর্ম যার যার, উৎসব সবার’ এমন বক্তব্য ইসলামবিরোধী’

‘ধর্ম যার যার, উৎসব সবার’ এমন বক্তব্যের সঙ্গে দ্বিমত প্রকাশ করেছেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ্‌ আহমদ শফী। তিনি বলেন, এমন ধরনের মন্তব্য ইসলাম ও যুক্তিবিরোধী। হিন্দু ধর্মানুসারীরাও এ ধরনের বিস্তারিত..

ছক্কার রেকর্ডে টাইগার মাশরাফি

বল হাতে মাশরাফিকে জাদু ছড়াতে দেখা গেলেও ব্যাট হাতে ক্রিজে খুব কমই দেখা যায় জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তূজা। তবে ব্যাট হাতে সুযোগ পেলে সেটাকে ছেড়ে দেননা এই ডান বিস্তারিত..