কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামালপুরে লুঙ্গি পরে নিজ গ্রামের মানুষের খোঁজ আমেজ বেজায় ব্যস্ত রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অনেক দিন পর তাঁর নিজ গ্রাম কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামালপুরে গেছেন। নিজ পৈত্রিক বাড়িতে গিয়ে তিনি যেন হয়ে গেছেন গ্রামের অন্যসব সাধারণ মানুষের মতোই। হাওর এলাকা বিস্তারিত..

প্রস্তাবিত মেগা বাজেট পাস হচ্ছে

আগামীকাল বৃহস্পতিবার পাস হতে যাচ্ছে ২০১৬- ২০১৭ অর্থবছরের জন্য তিন লাখ ৪০ হাজার ৬০৫ কোটি টাকার প্রস্তাবিত মেগা বাজেট। বুধবার সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিরোধী দলীয় নেতা বিস্তারিত..

মেসির অবসরের পাঁচ কারণ

বয়স মাত্র ২৯। যে ফর্ম এবং ফিটনেস তাতে আরও সাত-আট বছর অনায়াসে খেলতে পারেন লিওনেল মেসি। অথচ টানা তিনটি এবং সব মিলিয়ে চারটি ফাইনাল হেরে এখনই কিনা অবসরের ঘোষণা দিয়ে বিস্তারিত..

হাজার মাসের শ্রেষ্ঠ রজনী ‘লাইলাতুল ক্বদর’

‘লাইলাতুল ক্বদর’ মানে হচ্ছে ক্বদরের রাত। ক্বদর অর্থ মাহাত্ম্য ও সম্মান। অর্থাৎ মাহাত্ম্যপূর্ণ রাত্রি ও সম্মানীয় রাত্রি। এ রাতের বিরাট মাহাত্ম্য ও অপরিসীম মর্যাদার কারণে রাতকে ‘লাইলাতুল ক্বদর’ বা মহিমান্বিত বিস্তারিত..

১৭১৭টি অনলাইন পত্রিকা নিবন্ধন চায়

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘বর্তমানে দেশে বেসরকারি খাতে ২০টি এফএম বেতার এবং ১৬টি কমিউনিটি রেডিও চালু রয়েছে। ১৭১৭টি অনলাইন পত্রিকা নিবন্ধনের জন্য তথ্য অধিদফতরে আবেদন করেছে।’ আজ রোববার সংসদে বিস্তারিত..