ভোট দেয় শয়তানরা : কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। কিন্তু আওয়ামী লীগ চেষ্টা করছে আমার ভোট আমি দেব, জনগণের বিস্তারিত..

এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়ী হলেন তাবিথ আউয়াল

বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচনে সহ-সভাপতি পদে সালাহউদ্দিন প্যানেলেরই সংখ্যাগরিষ্ঠ জয়। সালাহউদ্দিন প্যানেল থেকেই সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তিনজন। তারা হলেন বাদল রায়, কাজী নাবিল আহমেদ ও মহিউদ্দিন আহমেদ মাহি। অপরজন বিস্তারিত..

ঢাবির সেই শিক্ষককে বহিষ্কার না করলে রাজপথে নামার হুমকি ‌হেফাজতের

হিজাব পরার কারণে ছাত্রীকে ক্লাসরুম থেকে বের করে দেয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আজিজুর রহমানকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। অন্যথায় ইসলামের প্রতি শ্রদ্ধাশীল দলমত নির্বিশেষে সব শ্রেণির বিস্তারিত..

আবারও বাফুফের সভাপতি হলেন কাজী সালাউদ্দিন

আবারও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে)-এর সভাপতি হিসেবে নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন।এ নিয়ে তৃতীয়বারের মতো সভাপতি হলেন সালাউদ্দিন। শনিবার রাজধানীর অভিজাত হোটেল রেডিসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্ব্বী প্রার্থী নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ও বিস্তারিত..

সিম নিবন্ধনে সময় বাড়লো ৩১ দিন

বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনে সময় বাড়লো ৩১ দিন। আগামী ৩১ মে রাত রাত ১২টা পর্যন্ত বায়োমেট্রিক পদ্ধতিতে পুনরায় সিম নিবন্ধন করা যাবে। তবে ১ মে যেকোনো সময়ের জন্য অনিবন্ধিত সিমগুলো বিস্তারিত..

শিক্ষিত একটি মেয়ে পরিবারে বোঝা নয়, দেশের সম্পদ- হুইপ শহীদুজ্জামান

নওগাঁর ধামইরহাটে বালিকা উচচ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বিদ্যালয়ের সভাপতি আ. মুকিত কল্লোল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ বিস্তারিত..

প্রথম ঢাকা আসছেন নেহা কাক্কার

আগামী ২৭ মে সরাসরি গান শোনাবেন তিনি। এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ‘ড্যান্স উইথ সেলফি কুইন নেহা কাক্কার লাইভ ইন ঢাকা’। রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় ২৭ মে সন্ধ্যায় নাচ-গানে বিস্তারিত..

ঝিনাইদহে খোলা আকাশের নীচে পাঠদান

ঝিনাইদহের শৈলকুপার উমেদপুর ইউনিয়নের বিএলকে মীর ইসমাইল হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে খোলা আকাশের নিচে পাঠদান করানো হচ্ছে। এতে যেমন শিক্ষার মান নিয়ে সংশয় দেখা দিয়েছে, অন্যদিকে উদ্বিগ্ন হয়ে পড়েছে শিক্ষার্থীদের বিস্তারিত..

কৃষকের কাছ থেকে ধান কেনার আহবান কৃষক সমিতির

সরকারি ক্রয়কেন্দ্র চালু করে কৃষকের কাছ থেকে ধান কেনার জোর দাবি জানিয়েছেন বাংলাদেশের কৃষক সমিতির সভাপতি মোর্শেদ আলী এবং সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন। শুক্রবার এক বিবৃতিতে সমিতির এই দুই বিস্তারিত..

আ.লীগ নেতা ইউপি চেয়ারম্যানকে ধরে দিলেই ২৫ হাজার টাকা পুরস্কার

যশোরে হিন্দুদের দেশ ত্যাগে বাধ্যকারী আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান শাহীন রহমানকে ধরতে ২৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছেন যশোরের এসপি আনিসুর রহমান। শুক্রবার সকালে চৌগাছা উপজেলার রানিয়ালী মাধ্যমিক বিদ্যালয় বিস্তারিত..