,

পাকিস্তান নামক রাষ্ট্রটি একটি কাল সাপ : নৌ পরিবহন মন্ত্রী

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘পাকিস্তান নামক রাষ্ট্রটি একটি কাল সাপ । এই কাল সাপ বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। পাকিস্তান জঙ্গিদের সাহায্য করে বাংলাদেশকে ধ্বংস করতে চায়।’ মন্ত্রী শুক্রবার বিস্তারিত..

এক টেবিলে বসে ওবামাকে যা বললেন চীনের প্রেসিডেন্ট

চীনের প্রেসিডেন্ট শি জিনপিং মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকে বলেছেন, দক্ষিণ চীন সাগরের ওপর নিজের সার্বভৌমত্ব বজায় রাখতে বদ্ধপরিকর বেইজিং। তিনি আরো বলেছেন, ওই সাগরের পানিসীমা নিয়ে সৃষ্ট বিরোধ এর মালিকানার বিস্তারিত..

সেঞ্চুরি করতে হলে খেতে হবে একটাই জিনিস

একটা সময় ছিল যখন কমবেশি প্রায় সব মানুষেরাই লম্বা সময় এই পৃথিবীতে বেঁচে থাকতেন। কিন্তু এখন পরিস্থিতি পালটেছে। ক্রমেই ছোট হয়ে আসছে মানুষের জীবনের পরিধি। শতায়ু মানুষেরা এখন খবরের বিষয়। বিস্তারিত..

খ্রিস্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণের কারণ ব্যাখ্যা করলেন টনি ব্লিয়ারের শ্যালিকা

যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লিয়ারের শ্যালিকা লরিয়েন বুথের (সারাহ বুথ) অনেক দিন আগে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। যিনি একাধারে বিখ্যাত সাংবাদিক, মানবাধিকার কর্মী এবং এক্টিভিস্ট। বৃহস্পতিবার তুরস্কের শিক্ষকদের সংগঠন উদারের বিস্তারিত..

রক্তপাতের এ নির্বাচন আর দেখতে চাই না : মাহবুবুর রহমান

ইউনিয়ন পরিষদ নিবার্চনে মানুষের হতাহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান। একইসঙ্গে তিনি নিবার্চন কমিশনের কঠোর সমালোচনাও করেছেন। তিনি বলেছেন, এ হতাহতের বিস্তারিত..

এ কেমন নির্বাচন কমিশন : সুরঞ্জিত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বাংলাদেশের নির্বাচন কমিশন বিশ্বের সবচেয়ে শক্তিধর নির্বাচন কমিশন। এ কমিশন ইচ্ছা করলে নির্বাচন বাতিলও করতে পারে, ইচ্ছা করলে নির্বাচন গ্রহণও করতে পারে। বিস্তারিত..

তৃতীয় ধাপের ইউপি নির্বাচন বর্জনের হুমকি বিএনপির

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগে তৃতীয় ধাপের নির্বাচন বর্জনের হুমকি দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকীব উদ্দীন আহমদের বিস্তারিত..

সুন্দরী নারীদের পছন্দ কেমন বন্ধু

মানুষ সুন্দরের পূজারি। সুন্দরকে পছন্দ করেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। একজন সুন্দর মানুষকে পাশে নিয়ে চলতে সবাই পছন্দ করেন। কিন্তু সুন্দরীরা কী পছন্দ করেন? কেমন হয় তাদের বন্ধুরা? বিস্তারিত..

কেন হরতাল দিল না বিএনপি

আদালত বিএনপির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি অবশ্যই বিএনপির আইনজীবীদের চরম ব্যর্থতার ফল। ম্যাডাম কোন সাধারণ নাগরিক নন। আদালতে উপস্থিতি ম্যাডামের জন্য আইনগত বাধ্যতামূলক নয়। একজন সাবেক প্রধানমন্ত্রীর স্বশরীরে আদলতে উপস্থিত বিস্তারিত..

নতুন বোতলে পুরনো মাল

বিএনপির মধ্যে একমাত্র খালেদা জিয়া জামায়াতের প্রতি কিছুটা নমনীয় বলে এখনও জামায়াত-বিএনপি সম্পর্কটা টিকে আছে, না হলে কত আগেই জামায়াত জোট থেকে বেরিয়ে যেত। জামায়াতে ইসলামীর দায়িত্বশীল এক নেতার মুখ বিস্তারিত..