নিষেধাজ্ঞা নিয়ে আওয়ামী লীগ মোটেই বিচলিত নয়: কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, নিষেধাজ্ঞা নিয়ে আওয়ামী লীগ মোটেই বিচলিত নয়। নিষেধাজ্ঞা দিয়ে উন্নয়ন ব্যাহত করতে পারবে না, বাংলাদেশের গণতন্ত্রকে ব্যাহত করা যাবে না। আমরা নিষেধাজ্ঞাকে ভয় পাই না। নিষেধাজ্ঞা মোকাবিলার সামর্থ রাখি আমরা।

শুক্রবার (২ জুন) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলার রাণী ভবানী উচ্চ বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এ বছর কৃষির উন্নয়নে সর্বোচ্চ বাজেট দেওয়া হয়েছে। গ্রামীণ ও পল্লী মানুষের জীবনমান উন্নত করতে বাজেটে কৃষিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, বাজেট নিতে গত ১৪ বছর ধরে বিএনপির নেতারা বলে আসছেন, এটা উচ্চাভিলাষী বাজেট, অবাস্তব বাজেট, কল্পনাভিত্তিক বাজেট। কল্পনাভিত্তিক বাজেট হলে এত উন্নয়ন হলো কীভাবে। বিদেশি বিভিন্ন সংবাদমাধ্যম বলে অদম্য বাংলাদেশ। সেই অদম্য বাংলাদেশে অপ্রতিরোধ্য গতি আমরা আরও বেগবান করব। এই বাজেটের মাধ্যমে উন্নয়নকে আরও গতিময় করব।

মধুপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র সিদ্দিক খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সাবেক পৌর মেয়র মাসুদ পারভেজ প্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে ১০০ জন চিকিৎসক দিনব্যাপী প্রায় এক হাজার রোগীকে চিকিৎসাসেবা প্রদান করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর