বাঙালী কণ্ঠ ডেস্কঃ কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে ৮৬ হাজার টাকার জাল নোটসহ ঝর্ণা আক্তার (৩৫) নামে জাল নোট কারবারী চক্রের সদস্য এক নারী আটক হয়েছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিশাখালী মোড় এলাকায় অভিযান চালিয়ে বাংলাদেশে প্রচলিত এক হাজার টাকার ৮৬টি জাল নোটসহ তাকে আটক করা হয়।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন  জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি জাল নোট কারবারী চক্র কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে সাধারণ মানুষদেরকে বোকা বানিয়ে ধোকা দিয়ে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য জাল নোট কারবারী চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিশাখালী মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাব।

অভিযানে বাংলাদেশে প্রচলিত এক হাজার টাকার ৮৬টি জাল নোটসহ জাল নোট কারবারী চক্রের সদস্য ঝর্ণা আক্তারকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ এলাকায় জাল টাকার কারবার করে আসছে বলে স্বীকার করে।

এই বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

জাল টাকার এই অবৈধ চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর