সচিব পর্যায়ে বড় পরিবর্তন আসছে

হাওর বার্তা ডেস্কঃ সরকারের সচিব পর্যায়ে বড় ধরনের পরিবর্তন হতে যাচ্ছে। বদলি ও পদোন্নতির মাধ্যমে ৭টি দপ্তরে সচিব পদে এ পরিবর্তন হবে। আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা বিস্তারিত..

ইটনায় নানা আয়োজনে শিক্ষক দিবস উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ব্র্যাক ও উপজেলা প্রশাসনের আয়োজনে “শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু” শ্লোগানে শিক্ষক দিবস উদযাপন। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বিস্তারিত..

আজমিরীগঞ্জে আনসার ভিডিপির মৌলিক প্রশিক্ষণ অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টারঃ  কার্যালয়ের আয়োজনে গ্রাম ভিত্তিক অস্ত্র বিহিন ভিডিপি মৌলিক প্রশিক্ষণ (পুরুষ ও মহিলা) অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের হলরুমে ১০ দিন ব্যাপী সদরের বিরাট গ্রামের নামে প্রশিক্ষনে ৬৪ জন পুরুষ-মহিলা বিস্তারিত..

নানা আয়োজনে নেত্রকোনায় ভাইফোঁটা উৎসব অনুষ্ঠিত

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধিঃ নানা আয়োজনে সনাতন ধর্মাবলম্বীদের ভাইফোঁটা আজ অনুষ্ঠিত হচ্ছে। ভাইফোঁটা মানে ভাই বোনের উৎসব। এদিন বোনরা ভাইদের মঙ্গল কামনা করে কপালে ফোটা দিয়ে থাকে।  অনুষ্ঠানটি তিথি অনুসারে বিস্তারিত..

সজনে পাতার তলে

ড. গোলসান আরা বেগমঃ এই তো আমি সজনে পাতার তলে সুখের দিন কাটাই কাঁচা রোদ সকালে দুপুরে বিকেলে মাটির ক্যানভাস উল্টাই আঁধার রাতে পুকুরের ঘাট পাড়ে বসে চাঁদের বুড়ির সূতা বিস্তারিত..

ইটনায় জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আয়োজনে ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে সদরের ঠাকুরবাড়ির মসজিদ সংলগ্ন মাঠে যুবদলের আহবায়ক আবেদ খানের সভাপতিত্বে আলোচনা সভায় বিস্তারিত..