মৌলভীবাজারে খাদ্য গুদামে বন্যার পানি

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে অবস্থিত খাদ্য গুদামে বন্যার পানি প্রবেশ করেছে। এতে টিসিবির মজুত রাখা ডাল, চিনি ও তেল অন্যত্র সরিয়ে নেওয়া নিতে হচ্ছে। এদিকে জেলার সার্বিক বিস্তারিত..

২৭ বছরেই না ফেরার দেশে সাবেক মিস ব্রাজিল গ্লেসি কোরিয়া

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ২৭ বছরেই চলে গেলেন সাবেক মিস ব্রাজিল গ্লেসি কোরিয়া। মস্তিষ্কে রক্তক্ষরণ ও হার্টঅ্যাটাকই তার মৃত্যুর কারণ বলে জানা গেছে। ২০১৮ সালে গ্লেসি মিস ব্রাজিল হয়েছিলেন। সোমবার বিস্তারিত..

স্বামীকে নিয়ে সিলেটে ছুটে গেলেন চিত্রনায়িকা মাহি

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জে বন্যার কিছুটা উন্নতি হলেও সিলেটে অপরিবর্তিত রয়েছে। দুই জেলার শত শত বাড়িঘর, হাটবাজার, স্কুল, মসজিদ, মন্দির এখনো পানিতে ভাসছে।  খাবার ও বিশুদ্ধ পানির অভাবে আর্তনাদ করছেন বিস্তারিত..

স্পেন থেকে বাড়ছে রেমিট্যান্স প্রবাহ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে রেমিট্যান্স পাঠানোয় স্পেন অন্যতম একটি দেশ। ২০২০-২১ অর্থবছরে ৫৩.৪৯ মিলিয়ন মার্কিন ডলার রেমিট্যান্স স্পেন থেকে বাংলাদেশে পাঠানো হয় এবং সোর্স কান্ট্রি হিসেবে স্পেন ২৩তম স্থান অধিকার বিস্তারিত..

যুক্তরাষ্ট্র ও ন্যাটো নিয়ে জিনপিংয়ের খোঁচা

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেন ইস্যুতে যুক্তরাষ্ট্র ও যুক্তরাষ্ট্রের নেতৃত্বধীন সামরিক জোট ন্যাটোকে নিয়ে খোঁচা দিয়েছেন  চীনের প্রেসিডেন্ট শি জিনপিং। ইউক্রেন সংকট বিশ্বের সবার জন্য আরেকটি জেগে ওঠার আহ্বান উল্লেখ করে বিস্তারিত..

মালয়েশিয়াকে উড়িয়ে দিল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ার নারী ফুটবল দলকে ৬-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ। ফিফা প্রীতি ম্যাচে জোড়া গোল করেছেন আঁখি খাতুন, একটি করে গোল করেছেন সাবিনা খাতুন, সিরাত জাহান স্বপ্না, মনিকা চাকমা বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের পাঠানো দূরপাল্লার লঞ্চার পৌঁছে গেছে ইউক্রেনে

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের পাঠানো দূরপাল্লার রকেট লঞ্চার হাই মোবিলিটি আর্টিলারি রকেট সিস্টেম (হিমারস) ইউক্রেনে পৌঁছে গেছে। ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী ওলেক্সি রেজনিকোভ বৃহস্পতিবার জানিয়েছেন এ তথ্য। রুশ সেনাদের সঙ্গে সমান-সমানে লড়াই বিস্তারিত..

১১৬ আলেমদের বিরুদ্ধে তদন্তে নামার খবর, যা বলল দুদক

হাওর বার্তা ডেস্কঃ ১১৬ জন আলেম ও ধর্মীয় বক্তার সন্দেহজনক আর্থিক লেনদেন অনুসন্ধানের সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তবে ‘গণকমিশন’ দেশের ১১৬ আলেম ও ১০০০ মাদ্রাসার বিস্তারিত..

কেমন হবে বিশ্বকাপে পাকিস্তানের তৈরি বল?

হাওর বার্তা ডেস্কঃ ফুটবলের মহাযজ্ঞ বিশ্বকাপ শুরুর আর ৫ মাসও বাকি নেই। ইতোমধ্যে মাঠের প্রস্তুতি, মাসকট উন্মোচনসহ সব আয়োজন সেরে রেখেছে মধ্যপ্রাচ্যের দেশ কাতার। ম্যাচের জন্য বলগুলোও তৈরি করে ফেলেছে বিস্তারিত..

শতবর্ষের মধ্যে সর্বোচ্চ স্তরে নদীর পানি, চীনে রেকর্ড বন্যা

হাওর বার্তা ডেস্কঃ ভারি বর্ষণে চীনের পার্ল নদীর পানি গত একশ বছরের মধ্যে সর্বোচ্চ স্তরে প্রবাহিত হওয়ায় দেশটির দক্ষিণাঞ্চলে দেখা দিয়েছে রেকর্ড বন্যা।  বৃহস্পতিবার বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে এ বিস্তারিত..