‘অধিকার’ -এর নিবন্ধন বাতিল

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা দাবি করা ‘অধিকার’-এর নিবন্ধন বাতিল করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরো। গত রোববার ব্যুরোর এক আদেশে সংস্থাটির নিবন্ধন নবায়ন আবেদন নিষ্পত্তি করা হয়। দীর্ঘদিন বিস্তারিত..

ইটনা হাওরে ইঞ্জিন চালিত নৌকা ডুবে তিনজন নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলা হাওরে ইঞ্জিন চালিত নৌকা ডুবে তিনজন নিখোঁজ  । পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় লোকজন উদ্ধারে কাজ করছে। আজ দুপুরে ইটনা হাওরে এ বিস্তারিত..

অনলাইন আম বাজার জমজমাট

হাওর বার্তা ডেস্কঃ শাহনেওয়াজ বিশ্বাস সেজান। রাজশাহীর একটি সরকারি কলেজে পড়াশোনার পাশাপাশি গত কয়েক বছর ধরে অনলাইনে আম বিক্রি করে আসছেন। এ মৌসুমেও চাঁপাইনবাবগঞ্জের রহনপুরের বাগানিদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে ‘ম্যাংগো বিস্তারিত..

পুলিশ-বিহারি সংঘর্ষ, বৃষ্টির মতো ইটপাটকেল গুলি টিয়ারশেল

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিহারি ক্যাম্পে রোববার রাতে পুলিশের অভিযানের প্রতিবাদে সড়ক অবরোধ করার ঘটনায় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে আটকেপড়া বিহারিদের। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র্যা ব পুলিশ বিস্তারিত..

মহাশক্তিশালী থার্মোবারিক বোমার ব্যবহার শুরু করেছে রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ ফিনল্যান্ডের প্রেসিডেন্ট সাউলি নিনিসতো সোমবার বলেছেন, ইউক্রেন যুদ্ধে দুই পক্ষই ভারি অস্ত্রের ব্যবহার করছে। এরমধ্যে রাশিয়া শক্তিশালী থার্মোবারিক বোমা ব্যবহার করছে। এ ব্যাপারে নিজের সরকারি বাসভবনে ফিনল্যান্ডের বিস্তারিত..

দ্বিতীয় পদ্মা সেতুর সম্ভাব্যতা সমীক্ষা শেষ হয়েছে, সংসদে ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ সেতু বিভাগের আওতায় দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা শেষ হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরও জানান, পরবর্তীতে নির্দেশনা বিস্তারিত..

হাওরে ইটবোঝাই নৌকাডুবি, শ্রমিক নিহত

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জে হাওরে ইটবোঝাই নৌকা ডুবে ঝন্টু দাস (৫০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত চারজন। সোমবার (১৩ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে বিস্তারিত..

পরিবেশ সূচকে ১৮০ দেশের মধ্যে ১৭৭তম বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশগত পারফরম্যান্স সূচকে বিশ্বের ১৮০টি দেশের মধ্যে ১৭৭তম হয়েছে বাংলাদেশ। এ তালিকায় সবার তলানিতে রয়েছে প্রতিবেশী ভারত। আরেক প্রতিবেশী পাকিস্তানের অবস্থান বাংলাদেশের চেয়ে একধাপ ওপরে। সম্প্রতি প্রকাশিত বিস্তারিত..

রাজধানীতে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার তিন জন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রামপুরায় ৫০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতাররা হলেন- মো. আলামিন, মো. রুবেল ও কৃষ্ণা। রোববার (১২ বিস্তারিত..

সাবিনের পরিচালনায় জুটি বাঁধলেন রোশান-দীঘি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় তারকা রোশান ও দীঘি। প্রথমবারের মতো তারা একসঙ্গে জুটি হয়ে কাজ করছেন। তবে কোনো সিনেমায় নয়, তাদের দেখা যাবে একটি বিজ্ঞাপনচিত্রে। প্রাণ বিস্তারিত..