টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক্টর চাপায় ছাত্রী নিহত

হাওর বার্তা ডেস্কঃ করোনার টিকা গ্রহণের পর বাড়ি ফেরা হলো না দশম শ্রেণির ছাত্রী উর্মি আক্তার (১৬) এর। বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির এক ট্রাক্টর কেড়ে নিয়েছে তার প্রাণ। উর্মির বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি অষ্টগ্রাম থানার ওসি মুর্শেদ জামান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে বিস্তারিত..

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করতে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ক্যাম্পাসে যাচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৪১ জনের মৃত্যু, শনাক্ত ৭ হাজার ২৬৪

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৪১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৭৪৪ জনে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭ বিস্তারিত..

এইচএসসির ফল রোববার

হাওর বার্তা ডেস্কঃ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশের সময় নির্ধারণ করা হয়েছে। আগামী রোববার (১৩ ফেব্রুয়ারি) এ ফল প্রকাশ করা হবে। আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় থেকে এ বিস্তারিত..

যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নেই: মুসকান

হাওর বার্তা ডেস্কঃ আমি আল্লাহু আকবর বলেছিলাম কারণ আমি খুব ভয় পেয়েছিলাম। এবং যখন আমি ভয় পাই, আমি আল্লাহর নাম নেই।’ কথাগুলো বলছিলেন কর্ণাটকের মান্ডা জেলার একটি প্রি-ইউনিভার্সিটি কলেজের বি.কম বিস্তারিত..

‘সার্চ কমিটিতে বিএনপি নাম না দিলেও কিছু যায় আসে না’

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, নতুন নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতি গঠিত সার্চ কমিটিতে বিএনপি নাম না দিলেও কিছু যায় আসে না। বৃহস্পতিবার বিস্তারিত..

চিরকুটে প্রেম হয় সালমান মুক্তাদির-চমকের!

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে নির্মাতা জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন ‘চিরকুট’ নামের নাটক। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান মুক্তাদির ও রোকেয়া জাহান চমক। এছাড়াও রয়েছেন সুস্মিতা সিনহা, হোসাইন সাঈদি, শিখা বিস্তারিত..

আজমিরীগঞ্জে কালনী নদীতে ৪৩ কেজির বাঘাইড়

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় কালনী নদীতে জেলের জালে ধরা পড়েছে ৪৩ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ। ১২৫০ টাকা কেজি দরে মাছটি বিক্রি হয়েছে ৫৩ হাজার ৭৫০ টাকায়। বিস্তারিত..

দেশে করোনায় আক্রান্তদের ৮২ শতাংশের ওমিক্রন

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনা আক্রান্তদের মধ্যে ৮২ শতাংশ ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত আর বাকি ১৮ শতাংশ ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত। কোভিড-১৯ জিনোম সিকোয়েন্সিং গবেষণার ফলাফলে এ তথ্য উঠে এসেছে বলে জানিয়েছেন বিস্তারিত..