মিঠামইন ঘাগড়া ইউনিয়ন সংঘর্ষের ১২ দিন পর আহত একজনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে এক ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে একই এলাকার বিবদমান দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত হওয়ার ১২দিন পর চিকিৎসাধীন অবস্থায় মো. আনোয়ার মিয়া (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। বিস্তারিত..

২০২২ সালের জুন মাসের মধ্যে পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হবে- সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহে মূল পদ্মা সেতুর কার্পেটিং এর কাজ শুরু হবে এবং ২০২২ সালের জুন মাসের মধ্যে পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হবে বিস্তারিত..

বিএনপি মানুষকে বিভিন্ন মুখরোচক কথা বলে বিভ্রান্ত করছে -স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি দেশের মানুষকে বিভিন্ন মুখরোচক কথা বার্তার মাধ্যমে বিভ্রান্ত করছেন বলে জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। তিনি আজ রাজধানীর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে আয়োজিত জাতীয় স্যানিটেশন বিস্তারিত..

মাস্টার প্ল্যান করে আধুনিক মিল্কভিটা প্রতিষ্ঠা করা হবে – স্বপন ভট্টাচার্য্য

হাওর বার্তা ডেস্কঃ মাস্টার প্ল্যান করে  প্রযুক্তি সম্পন্ন আধুনিক মিল্কভিটা প্রতিষ্ঠা করা হবে বলে জানিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। আজ তেজগাঁও দুগ্ধভবনে বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়নের বিস্তারিত..

মা ইলিশ রক্ষায় আজ মধ্যরাত থেকে শুরু হচ্ছে অভিযান

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ রক্ষায় আজ মধ্যরাত থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে সমন্বিত বিশেষ অভিযান শুরু হচ্ছে। ২৫ অক্টোবর পর্যন্ত দেশের ৩৮টি জেলায় বিস্তারিত..

২০২২ সালের জুন মাসের মধ্যে পদ্মা সেতু উন্মুক্ত করা হবে — সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহে মূল পদ্মা সেতুর কার্পেটিং এর কাজ শুরু হবে এবং ২০২২ সালের জুন মাসের মধ্যে পদ্মা সেতু যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হবে বিস্তারিত..

পরীক্ষিত নেতা-কর্মীরাই আওয়ামী লীগের মনোনয়ন পাবেন: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৈতিক শক্তির অধিকারী, দলের আদর্শের প্রতি অনুগত ও পরীক্ষিত নেতা-কর্মীরাই নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন পাবেন বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর বিস্তারিত..

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীরকে শোকজ আওয়ামী লীগের

হাওর বার্তা ডেস্কঃ সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকাণ্ড ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম সরকারকে শোকজ করেছে আওয়ামী লীগ। রবিবার (৩ অক্টোবর) দলের দপ্তর সম্পাদক বিপ্লব বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৬১৭ জন

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে ভাইরাসটিতে প্রাণ হারিয়েছেন ২৭ হাজার ৫৭৩ জন। রোববার বিকালে স্বাস্থ্য অধিদপ্তরের এক বিস্তারিত..

রেকর্ড ভোটে মমতার জয়

হাওর বার্তা ডেস্কঃ ভবানিপুর উপনির্বাচনে বিপুল ভোটে জয়ী হলেন মমতা ব্যানার্জি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী থাকতে হলে মমতা ব্যানার্জিকে জিততেই হতো এ নির্বাচন। আর এই নির্বাচনেই জয় পেলেন তিনি। এর আগে মে বিস্তারিত..