মালয়েশিয়ায় খুলে দেয়া হচ্ছে কর্মক্ষেত্র

হাওর বার্তা ডেস্কঃ করোনামহামারির কারণে মালয়েশিয়ায় দীর্ঘ কয়েক মাস ধরে পুরোপুরি বন্ধ থাকা বিভিন্ন কাজের সাইটগুলো খুলে দেওয়ার ঘোষণা দিয়েছে সরকার। এতে করে স্বস্তি ফিরে এসেছে অভিবাসী কর্মীদের মাঝে। বৃহস্পতিবার বিস্তারিত..

ছাত্র রাজনীতি হবে জ্ঞান ও মূল্যবোধের মডেল: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আগামী দিনের রাজনীতি হতে হবে জ্ঞাননির্ভর, সেজন্য ছাত্র রাজনীতিকে জ্ঞান এবং মূল্যবোধের মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার বিস্তারিত..

শিয়াল মারতে ধানক্ষেতে বিদ্যুতের তার, জড়িয়ে মৃত্যু ২ যুবকের

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালিতে ধানক্ষেতে ফেলে রাখা বৈদ্যুতিক তারে জড়িয়ে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একইভাবে মারা গেছে একটি শিয়ালও। নিহতরা হলেন— আশাশুনির শোভনালি ইউনিয়নের গোদাড়া গ্রামের বিস্তারিত..

করোনার মধ্যে সবার বিয়ে হয়ে গেছে, ক্লাসে নার্গিস এখন একা

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে দীর্ঘ সময় বন্ধ ছিলো স্কুল। স্কুল খোলার পর এখন নবম শ্রেণিতে নার্গিস নাহারই একমাত্র ছাত্রী। সে তার সব বান্ধবীকে হারিয়েছে ইতোমধ্যে। নবম শ্রেণির শিক্ষার্থী নার্গিস বিস্তারিত..

ডায়াবেটিস, ক্যান্সার ও হৃদরোগের সুরক্ষায় কালোজিরা

হাওর বার্তা ডেস্কঃ কালোজিরাকে আমরা মসলা হিসেবেই বেশি ব্যবহার করে থাকি। এটি খাবারে সুগন্ধ আনার পাশাপাশি স্বাদকে বাড়িয়ে দিতেও অনেক কার্যকরী। এ ছাড়া কালোজিরার স্বাস্থ্য উপকারিতার কথাও আমরা অনেকেই জানি। বিস্তারিত..

ইভ্যালি থেকে মাসে ১০ লাখ নিতেন রাসেল দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ অনলাইনে পণ্য সরবরাহকারী ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল পদাধিকারবলে নিজেরা মাসিক ৫ লাখ টাকা বিস্তারিত..

শীর্ষে বেলজিয়াম দুইয়ে ব্রাজিল, ছয়ে আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ নতুন র‌্যাংকিং প্রকাশ করেছে আন্তর্জাতিক ফুটবল সংস্থা (ফিফা)। আগের মতো শীর্ষস্থানেই রয়েছে বেলজিয়াম। নিজেদের দ্বিতীয় স্থানটি ধরে রেখেছে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। আর এই র‌্যাংকিংয়ে ছয়ে আছে আর্জেন্টিনা। বিস্তারিত..

ভাসানচর থেকে পালাতে গিয়ে ১৮ রোহিঙ্গা আটক

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালাতে গিয়ে স্থানীয় এলাকাবাসীর হাতে আটক হয়েছে ১৮ রোহিঙ্গা নাগরিক। আটকদের মধ্যে ১০ জন শিশু ও আটজন প্রাপ্তবয়স্ক রোহিঙ্গা বিস্তারিত..

সাবেক ছাত্রলীগ নেতা স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেলো ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য রাকিব সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। রাকিব সরকারের পুরো নাম কামরুজ্জামান বিস্তারিত..

সরাসরি ক্রয় প্রস্তাব দেওয়ার ক্ষমতা পেলেন প্রতিমন্ত্রীরা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী কোনো মন্ত্রণালয়ের দায়িত্বে থাকলে সেই মন্ত্রণালয় বা বিভাগের প্রতিমন্ত্রীরা সরকারি ক্রয় এবং অর্থনৈতিক বিষয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটিতে ক্রয় প্রস্তাব দিতে পারবেন। বৃহস্পতিবার প্রতিমন্ত্রীদের এই ক্ষমতা দিয়ে পরিপত্র বিস্তারিত..