,

অদৃশ্য বিন্দুতে

আশরাফুল মোসাদ্দেকঃ অদৃশ্য বিন্দুতে নৈতিক-অনৈতিক রেশমি ফিতার গোল্লা অগোচরে গলে পতিত হয় গভীর খাদে কিছুই অতিক্রম করে না মেদেনীর ভূমন্ডল থেকে যায় নিভৃতে গোপনে অথবা অঙ্কুরিত হয় পল্লবে সময় এক বিস্তারিত..

হেলেনা জয়যাত্রা’র বিজয়হাসি: জাগুক বিবেক

 রফিকুল ইসলামঃ এই বিজয়হাসিতে যে কারো মতিভ্রম হবে। মনে হতে পারে সত্যি সত্যিই বুঝি কোনো জয়যাত্রা। জয়যাত্রা — একটি টিভি চ্যানেলের নাম। সত্যিই কি গণমাধ্যমের জয়যাত্রা? হলে জাতির গর্বের অনুষঙ্গ হতো। বিস্তারিত..

মেয়ের জন্য মিডিয়া ছেড়েছেন আমব্রিন

হাওর বার্তা ডেস্কঃ লাক্সতারকা-অভিনেত্রী আমব্রিনা সার্জিন আমব্রিন। বিয়ের পর কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। নাটক, বিজ্ঞাপন আর উপস্থাপনায় সবার নজর কাড়লেও অনেক দিন ধরে মিডিয়া থেকে দূরে রয়েছেন। অবশেষে এর বিস্তারিত..

গ্রিন টির নানা উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ আমারা সবাই জানি গ্রিন টির উপকারীতা সম্পর্কে। পানীয় হিসেবে চা-কফির পাশাপাশি গ্রিন টির অবস্থানও সব জায়গাতেই। তবে অনেকের ধারণা, এটি শুধু ওজন কমানোর জন্য খাওয়া হয়। কিন্তু বিষয়টা বিস্তারিত..

মডেল পিয়াসা ও মৌ তিনদিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ মাদক মামলায় গ্রেফতার মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মরিয়ম আক্তার মৌয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২ আগস্ট) তাদের দুইজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর জন্য যে নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়

  হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনার সংক্রমণ রোধে ১৮ বছর ও তার বেশি বয়সী শিক্ষার্থীদের করোনার টিকা দেওয়ার ব্যবস্থা নিতে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর প্রতি নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সোমবার (২ আগস্ট) শিক্ষামন্ত্রণালয়ের বিস্তারিত..

বিএনপির ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত, নতুন আহ্বায়ক উত্তরে আমান, দক্ষিণ সালাম

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির মেয়াদোত্তীর্ণ ঢাকা মহানগর দক্ষিণ এবং ঢাকা মহানগর উত্তর শাখার নির্বাহী কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আবদুস সালামকে আহ্বায়ক এবং রফিকুল আলম মজনু-কে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৪৬ জনের মৃ’ত্যু ,শনাক্ত ১৫ হাজার ৯৮৯ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ২৪৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ২১ হাজার ১৬২ জন। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন বিস্তারিত..

আয়রে ছুটে

 ড. গোলসান আরা বেগমঃ আয়রে ছুটে দেখে যা শিশু নাচে চুল খুলি শিশির ভেজা দূর্বাঘাসে জ্বলে মুক্তা দানাগুলি। শাপলা ফোটা ঝিলে বিলে জলে ডুবু গোধূলি শিউলি গাছে পাতার তলে নাচে বিস্তারিত..

মহামারী করোনাকে মেনে নিয়েই স্বাভাবিক জীবন যাপন করতে হবে

 ড. গোলসান আরা বেগমঃ বিশ্ববাসি করোনার সাথে যুদ্ধ করে ব্যর্থ হয়েছে। সকল উদ্যোগই রসাতলে যাচ্ছে প্রায়।প্রতিদিনই লাশের বহরে লাশ যুক্ত হচ্ছে।বড় অসময়ে স্বর্ণালী পৃথিবী ছেড়ে চলে যাচ্ছে বহু কাছের স্বজন। বিস্তারিত..