শুধু মৌখিক পরীক্ষা দিয়েই নিয়োগ পাচ্ছেন ৪০৯ চিকিৎসক

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মহামারির সময়ে দেশে  অ্যানেস্থেসিওলজির চিকিৎসকের অভাব দূরীকরণে ৪০৯ জনকে শুধু মৌখিক পরীক্ষা দিয়েই নিয়োগ দিচ্ছে সরকার। চিকিৎসক নিয়োগের জন্য ইতোমধ্যে সরকারি কর্মকমিশনের (পিএসসি) সঙ্গে পরামর্শক্রমে ‘বাংলাদেশ বিস্তারিত..

ব্রাজিল সেরা

অধ্যক্ষ ড.গোলসান আরা বেগমঃ আর্জেন্টিনা হেরে গেলে ব্রাজিলের কি হবে স্বপ্ন ভঙ্গ করে সেওকি আস্তকুঁড়ে যাবে। আমরা ব্রাজিল সেনা শক্ত অামাদের মনোবল শিরোপা জয়ের লড়াইয়ে থাকবো অনড় অবিচল। ফুটবলের রাজা বিস্তারিত..

টেলিভিশন অভিনয় শিল্পীরাও চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইনের সুবিধা পাবেন : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদে পাশ হয়েছে বহু প্রতীক্ষিত ‘চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইন ২০২১’।  টেলিভিশন অভিনয় শিল্পীরাও প্রযোজ্য ক্ষেত্রে এ আইনের সুবিধা পাবেন বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী বিস্তারিত..

কিশোরী “মা”

    ড.গোলসান আরা বেগমঃ কিশোরী মেয়েটি ছুঁয়েছিলো একটি হাত বিশ্বাস করে পায়ে পায়ে রেখেছিলো পা উথাল পাতাল ঢেউয়ের তালে উড়াউড়ি স্বপ্ন বুনা তালপাতার বাঁশীতে প্রেমের সুরে সুরে। চোখের নেশা,এসএমএস,ফোনালাপ বিস্তারিত..

আমিরুল হিন্দ নির্বাচিত হলেন সাইয়্যেদ আরশাদ মাদানী

হাওর বার্তা ডেস্কঃ ইমারাতে শারইয়্যাহ হিন্দের পঞ্চম আমিরুল হিন্দ নির্বাচিত হয়েছেন দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসিন মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী। শনিবার (৩ জুলাই) নয়াদিল্লির জমিয়তে উলামায়ে হিন্দের কেন্দ্রীয় অফিসে অনুষ্ঠিত এক বিস্তারিত..

করোনায় মারা গেলেন আরও ১৩৪ জন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৩৪ জনের মৃত‌্যু হয়েছে। এ নিয়ে করোনায় মারা গেলেন মোট ১৪ হাজার ৯১২ জন। ২ জুলাই সকাল ৮টা থেকে ৩ জুলাই সকাল বিস্তারিত..

হ্যাপি কানাডা ডে’ পালিত

হাওর বার্তা ডেস্কঃ পহেলা জুলাই ছিলো কানাডার জন্মদিন। দেশটির ১৫৪তম জন্মদিন খুব সীমিত এবং সংক্ষিপ্তভাবেই পালিত হলো। দিনটি ছিলো সরকারি ছুটির দিন। তবু করোনার কারণে আগেও মতো মনোমুগ্ধকর শোভাযাত্রা, প্যারেড, বিস্তারিত..

অনলাইনে প্রতারণা করাই তাদের কাজ, চক্রের হোতাসহ গ্রেপ্তার দুই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে অনলাইনে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ডিজিটাল প্রতারক চক্রের হোতা আজমির (২৬) ও সদস্য সাগর (২২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) উপজেলার বিস্তারিত..

এসএসসি এইচএসসিতে অটোপাস নয়, প্রয়োজনে অ্যাসাইনমেন্ট মূল্যায়ন

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর কয়েক দফা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার চিন্তা থাকলেও করোনার হার না কমায় সেটি সম্ভব হয়নি। আর জটিলতায় চলতি বছরের এসএসসি এবং এইচএসসি পরীক্ষা কবে শুরু হবে তা বিস্তারিত..

দেশে বন্ধ হচ্ছে বিদেশি সিরিয়াল

হাওর বার্তা ডেস্কঃ দেশে বিদেশি সিরিয়াল বন্ধ করে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। শনিবার জাতীয় সংসদে বিস্তারিত..