লকডাউনে ব্যাংক লেনদেন চলবে যে নিয়মে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সোমবার থেকে সীমিত পরিসরে ‘লকডাউন’ শুরু হচ্ছে। আর সাত দিনের ‘সর্বাত্মক লকডাউন’ শুরু হবে বৃহস্পতিবার থেকে। কঠোর এই লকডাউনেও সীমিত আকারে ব্যাংক খোলা থাকবে। বিস্তারিত..

দেশে বেকার যুব সমাজের ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করছে ক্ষুদ্র ও মাঝারি শিল্পখাত- শিল্পমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, দেশে বেকার যুব সমাজের ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করছে ক্ষুদ্র ও মাঝারি শিল্পখাত। এ খাতের উন্নয়নে সব ধরনের সহায়তা দিচ্ছে এসএমই ফাউন্ডেশন। বিস্তারিত..

যেভাবে কুরআনের হাফেজা হলেন ৯০ বছর বয়সী অন্ধ

হাওর বার্তা ডেস্কঃ বয়স ৯০ বছর, তার ওপর দৃষ্টি প্রতিবন্ধী। তবুও দমে যাননি মিশরের এক নারী। রুহিয়া আরাফা মনসুর নামের ওই বৃদ্ধা দশরকম ভাবে কুরআন তিলাওয়াত সহকারে সম্পূর্ণ কুরআন হেফজ বিস্তারিত..

প্রেমের টানে ভারতীয় তরুণী রংপুরে: অতঃপর জেলে

হাওর বার্তা ডেস্কঃ প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশের রংপুরে এসেছে। তবে অবৈধভাবে বাংলাদশে অনুপ্রবেশের দায়ে তাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিববার (২৭ জুন) দুপুরে ভারতীয় তরুণীসহ তিনজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বিস্তারিত..

হাওরে দেখা মিলছে না দেশীয় মাছের

হাওর বার্তা ডেস্কঃ আষাঢ় মাসে পানি থৈ থৈ করে। চারদিকে খালে বিলে ব্যাঙ ডাকে। এ প্রবাদগুলো যেন হারিয়ে যেতে বসেছে। জলবায়ু পরিবর্তনের কারণে সঠিক সময়ে পানি আসছে না হাওরে। যার বিস্তারিত..

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর ও সংস্থার সাথে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং এর আওতাধীন দপ্তর ও সংস্থাসমূহের সাথে আজ মন্ত্রণালয়ে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বিস্তারিত..

কাল থেকে সব ধরণের গণপরিবহন বন্ধ: চলবে শুধু রিকশা

  হাওর বার্তা ডেস্কঃ করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকার আবারও দেশে কঠোর বিধিনিষেধ জারি করল। আগামীকাল সোমবার থেকে দেশে মানুষ ও যানবাহন চলাচলের ক্ষেত্রে বিধিনিষেধ জারি করা হয়েছে। সেইসঙ্গে বন্ধ বিস্তারিত..

হঠাৎ থানায় পরীমণি, সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা

  হাওর বার্তা ডেস্কঃ নিজের দায়ের করা মামলার প্রয়োজনে সাভার মডেল থানায় গিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। রবিবার দুপুরে সাভার মডেল থানায় এসে পৌঁছান তিনি। পরীমণি থানায় প্রবেশ করার পর থানায় নিরাপত্তা বিস্তারিত..

করোনায় দেশে একদিনে রেকর্ড ১১৯ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১১৯ জনের মৃত্যু হয়েছে। যা একদিনে দেশে করোনায় মৃত্যুর নতুন রেকর্ড। এ নিয়ে করোনায় দেশে মোট ১৪ হাজার ১৭২ বিস্তারিত..

জান্নাতের পথ সহজ করতে রাতের নফল ইবাদত ও দোয়াসমূহ

হাওর বার্তা ডেস্কঃ মহান রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জনে নফল ইবাদতের গুরুত্ব অনেক বেশি। তন্মধ্যে রাতের তাহাজ্জুদ নামাজ অন্যতম। আল্লাহ তায়ালা তাহাজ্জুদসহ রাতের ইবাদতকারীর জন্য সব সময় রহমতের দুয়ার খুলে রাখেন। বিস্তারিত..