কেনিয়াকে হারিয়ে কাবাডিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। ফাইনালে লাল সবুজের প্রতিনিধিরা হারায় কেনিয়াকে। শুক্রবার (২এপ্রিল) জাতীয় ভলিবল স্টেডিয়ামে বিস্তারিত..

ভারতে যাওয়ার আগেই করোনায় আক্রান্ত রিয়াজ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ের উদ্দেশে ভারতে যাওয়ার আগেই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ। যে কারণে আপাতত ভারত যাওয়া হচ্ছে না রিয়াজের। শুক্রবার দুপুরে নিজের করোনায় আক্রান্তের বিষয়টি বিস্তারিত..

সালমানকে প্রতারক বললেন প্রাক্তন প্রেমিকা সোমি

হাওর বার্তা ডেস্কঃ একসময় সালমানের সঙ্গে সোমি আলির প্রেমের খবরে উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। শুধুমাত্র সালমানকে বিয়ে করার উদ্দেশ্যেই বাবা-মা’র অমতে পাকিস্তান থেকে ভারতে পাড়ি জমান সোমি। প্রেম হলেও তা বিস্তারিত..

শাল্লায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে আওয়ামী লীগের কেন্দ্রীয় ৩ নেতা

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগের তিন সদস্যের একটি প্রতিনিধি দল। বৃহস্পতিবার (১ এপ্রিল) বিস্তারিত..

চট্টগ্রামে সন্ধ্যা ৬টার পর ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া সব বন্ধ

  হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় চট্টগ্রাম নগরীতে সন্ধ্যা ৬টার পর থেকে সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে। শুধু ওষুধের দোকান ও কাঁচাবাজার খোলা থাকবে। চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় ৫০ জনের মৃত্যু, শনাক্ত ৬৮৩০

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৫০ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ২৪ ঘণ্টায় দেশে করোনা শনাক্ত হয়েছে ৬৮৩০ জনের। যা এযাবৎ কালের সর্বাধিক। আজ বিস্তারিত..

নিঃশ্বাস পরিষ্কার রাখবে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ আমাদের স্বাস্থ্যের ওপর মারাত্মক প্রভাব ফেলতে পারে বায়ু দূষণ। হাঁপানির সমস্যা বাড়িয়ে তোলা থেকে শুরু করে অন্যান্য শ্বাসকষ্টজনিত রোগকে  কার্ডিওভাসকুলার রোগে পরিণত করে, এবং বায়ু দূষণের কারণে বিস্তারিত..

ছেলের বউ নিয়ে যা বললেন নায়িকা মৌসুমী

হাওর বার্তা ডেস্কঃ ২৬ মার্চ অনুষ্ঠিত হয়ে গেল চিত্রনায়িকা মৌসুমী ও নায়ক ওমর সানীর একমাত্র ছেলের বিয়ে। জমকালো আয়োজনে আকদ অনুষ্ঠিত হয়।  ৯ এপ্রিল পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করার বিস্তারিত..

টেস্ট মর্যাদা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল

হাওর বার্তা ডেস্কঃ এবার ক্রিকেটের সর্বোচ্চ মর্যাদাপূর্ণ ফরম্যাট টেস্ট স্ট্যাটাস পেল বাংলাদেশ নারী দল। এক ভার্চুয়াল বোর্ডসভায় আইসিসির পূর্ণাঙ্গ সদস্যদের ওয়ানডে এবং টেস্ট স্ট্যাটাস দেওয়ার কথা বলা হয়। এক বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

পার্বতীপুরে ৪০ মন ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের পার্বতীপুরে কষ্টি পাথরের ৪০ মনের একটি বিষ্ণু মূর্তি উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা পুকুর খননকালে মূর্তিটি দেখে থানায় খবর দেয়। সংবাদ পেয়ে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিস্তারিত..