পাইলস সমস্যার চিরস্থায়ী সমাধান লাউ শাক

হাওর বার্তা ডেস্কঃ শীতের একটি সুস্বাদু সবজি হচ্ছে লাউ শাক। এটি একটি ফলিক এসিড সমৃদ্ধ খাবার। ফলে দেহের নানা রো;গের হাত থেকে র;ক্ষা করে লাউ শাক। তাইতো চি;কিৎসকরাও এই শাক বিস্তারিত..

গুণীজন সম্মাননার মাধ্যমে মননচর্চার ক্ষেত্র সম্প্রসারিত হবে: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেছেন, গুণীজনদের সম্মানিত করার মধ্য দিয়ে দেশে মেধা ও মননচর্চার ক্ষেত্র আরো সম্প্রসারিত হবে। আজ শুক্রবার ‘একুশে পদক ২০২১’ প্রদান উপলক্ষ্যে দেয়া বাণীতে তিনি বিস্তারিত..

নোয়াখালীতে কাদের মির্জা-বাদলের সমর্থকদের সংঘর্ষ: ৩ গুলিবিদ্ধসহ আহত ২০

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের সঙ্গে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের বিস্তারিত..

কত টাকায় প্রিয়াংকার বাড়ি ভাড়া নিয়েছেন জ্যাকুলিন

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সেনসেশন জ্যাকুলিন ফার্নান্দেজ বাড়ি খুঁজছিলেন। মনের মতো বাড়ি পেয়েও গেছেন। সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াংকার বাসায় উঠেছেন তিনি। এর আগে জ্যাকুলিন ছিলেন মুম্বাইয়ের বান্দ্রায়। এখন জুহুতে প্রিয়াংকা বিস্তারিত..

বিলাসবহুল ডুপ্লেক্স কিনেছে ‘ভাইজান’-এর বোন

হাওর বার্তা ডেস্কঃ নতুন বাড়ি কিনেছে সালমান খানের বোন। ভাইজানের বোনের বাড়ি যে বিলাসবহুল হবে সে কথা তো জানাই। মুম্বাইয়ের বান্দ্রাতে একটি সি-ফেসিং ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন সালমানের বোন আলভিরা খান বিস্তারিত..

প্রত্যেক রাসুলকেই স্বজাতির ভাষাভাষী করে পাঠিয়েছেন -জুমার বয়ানে পেশ ইমাম

হাওর বার্তা ডেস্কঃ প্রত্যেক জাতির ধর্মপ্রাণ মানুষের কাছে তাদের স্বীয় মাতৃভাষার গুরুত্ব ও মর্যাদা অপরিসীম। সব ভাষাই মহান আল্লাহর দান। পবিত্র কোরআনে ইরশাদ করা হয়েছে, ‘আমি প্রত্যেক রাসুলকেই তার স্বজাতির বিস্তারিত..

তিন দফা দাবিতে ববি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

হাওর বার্তা ডেস্কঃ তিন দফা দাবিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম শেষে পুনরায় মহাসড়ক অবরোধে নেমেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বিক্ষোভ মিছিল শেষে ক্যাম্পাসের মূল ফটকের সামনে বিস্তারিত..

নিউজিল্যান্ড সফরে ২০ সদস্যের দল ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ড সফরে ২০ সদস্যের ওয়ানডে ও টি-টুয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার বিকেলে এই দল ঘোষণা করা হয়। সফরে ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন তামিম বিস্তারিত..

নেত্রকোনায় বারহাট্টা উপজেলা শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার বারহাট্টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) বারহাট্টা উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষ হতে স্থানীয় উন্নয়ন কেন্দ্র মিলনায়তনে কেক কাটা ও বিস্তারিত..

সকালে খালি পেটে চা-কফি পান করলে যা হয়

হাওর বার্তা ডেস্কঃ চা-কফির মগে চুমুক না দিলে অনেকেরই দিন শুরু হয় না। অনেকে তো খালি পেটেই চা-কফি খাওয়া শুরু করেন। তবে জানেন কি? এতে শরীরের কতটা ক্ষতি হয়? এজন্য বিশেষজ্ঞদের বিস্তারিত..