দুই হাত নেই, তবুও মিরাজুল জীবনযুদ্ধে জয়ী

হাওর বার্তা ডেস্কঃ মানুষ কঠোর পরিশ্রম, অধ্যাবসায় আর মনোবল দিয়েই পৃথিবী জয় করেছে। এর অনেক প্রমাণ আমাদের সমাজে রয়েছে। কেউ জন্মগতভাবে কিংবা দুর্ঘটনাজনিতভাবে অনেকেই শরীরের একটি অঙ্গ হারিয়ে জয় করেছেন বিস্তারিত..

করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩০৫

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ১৯০ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩০৫ জন বিস্তারিত..

জি কে শামীম ও তার মায়ের বিরুদ্ধে চার্জশিট

হাওর বার্তা ডেস্কঃ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বহুল আলোচিত ঠিকাদার এসএম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম ও তার মা আয়েশা আক্তারের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে দুর্নীতি বিস্তারিত..

জীবনে স্বনামধন্য হতে হলে অধ্যবসায় ও পড়া লেখার বিকল্প নেই

ড. গোলসান আরা বেগমঃ শুধু ভালো ফলাফল নয়,জীবনে প্রতিষ্টা পেতে,মানুষের মত মানুষ,জ্ঞান তাপস, জীবন যুদ্ধে জয়ী হতে হলে পড়া লেখার বিকল্প নেই। যে যত তথ্য উপাত্ত জানবে,মাথার কম্পিউটারে যুক্ত করতে বিস্তারিত..

নেত্রকোনায় স্কুল ভবনে ছাত্রের ঝুলন্ত লাশ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলায় জজ মিয়া (১৬) নামের এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নবী হোসেন খান উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ভবন বিস্তারিত..

দেশব্যাপী বিএনপির প্রতিবাদ সমাবেশ ৮ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবন্দিত্বের তৃতীয় বার্ষিকী উপলক্ষে আগামী ৮ ফেব্রুয়ারি দেশব্যাপী প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে বিএনপি। শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচির বিস্তারিত..

বিএনপি অহেতুক রাজনৈতিক উত্তেজনা সৃষ্টির অপচেষ্টা করছে: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অহেতুক রাজনৈতিক উত্তেজনা সৃষ্টির অপচেষ্টা করছে। তাদের কর্মসূচি মানেই সন্ত্রাস ও সহিংসতা ছড়ানো। আজ শনিবার সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত বিস্তারিত..

পাকিস্তানের বিদ্যালয়গুলোতে আরবি ভাষা শিক্ষাকে বাধ্যতামূলক করে বিল পাস

হাওর বার্তা ডেস্কঃ আরবি ভাষা শিক্ষাকে বাধ্যতামূলক করে বিল পাশ করেছে পাকিস্তানের সংসদ। রাজধানী ইসলামাবাদের প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়গুলোতে বাধ্যতামূলক আরবি ভাষা পাঠদান করা হবে। আগামী ছয় মাসের মধ্যে সংশ্লিষ্ট বিস্তারিত..

মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষার তারিখ প্রকাশ

  হাওর বার্তা ডেস্কঃ দেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের এমবিবিএস ২ এপ্রিল এবং ডেন্টাল কলেজ ও ইউনিটগুলোর বিডিএস কোর্সের ভর্তি পরীক্ষা ৩০ এপ্রিল স্বাস্থ্য অধিদফতরের অধীনে কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

দুই শতাংশ জমি কিনে হলেও ঘর তৈরী করে দেয়া হবে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

বিজয় দাস নেত্রকোনাঃ সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, এমপি বলেছেন, কেউ আর অন্যের ঘরের বারান্দায়, গাছের নীচে বা রাস্তায় ঘোমাবে না। যাদের ঘর নাই, তারা সকলেই ঘর বিস্তারিত..