শিপ্রার মামলায় র‍্যাবের চূড়ান্ত প্রতিবেদনে পুলিশের নারাজি

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের মেরিন ড্রাইভের বাহারছড়া চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের সহকর্মী শিপ্রা দেবনাথের বিরুদ্ধে মাদক আইনের মামলায় র‌্যাবের দেয়া চূড়ান্ত প্রতিবেদনে আপত্তি জানিয়েছে বিস্তারিত..

সরকারি খাস জমি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থার সুপারিশ

হাওর বার্তা ডেস্কঃ প্রতিটি জেলা-উপজেলায় সরকারি/আধা-সরকারি খাস জমি চিহ্নিত করে অপদখলীয় জমি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করেছে সংসদীয় কমিটি। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী বিস্তারিত..

আ.লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটিতে স্থান পেলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ ২০১৬-২০১৯ মেয়াদ থেকে আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটি গঠনের রেওয়াজ শুরু হয়। বিগত কমিটিতে মঞ্চসারথী আতাউর রহমান চেয়ারম্যান ও অসীম কুমার উকিলকে সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়। বিস্তারিত..

গোলরক্ষকরা পাচ্ছেন মেসির নামে ৬৪৪ বোতল বিয়ার

হাওর বার্তা ডেস্কঃ তিনবার বিশ্বকাপজয়ী সর্বকালের সেরা ফুটবলারদের মধ্যে অন্যতম কালো মানিক খ্যাত ব্রাজিলের পেলেকে ছাড়িয়ে বিশ্বরেকর্ড গড়েছেন মেসি। একটি ক্লাবের হয়ে সর্বোচ্চ ৬৪৪ গোলের রেকর্ড এখন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টারেরের বিস্তারিত..

মদনে পৌরসভায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত তৃতীয় লিঙ্গের সোনালী

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনা জেলার মদন পৌরসভা নির্বাচনের প্রার্থী তৃতীয় লিঙ্গের (হিজড়া) সোনালী প্রচার প্রচারণায় পিছিয়ে নেই। রাস্তাঘাট, দোকানপাট ও বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন এ প্রার্থী ও তার বিস্তারিত..

করোনায় আরও ১৯ মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এ দেশে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে।  গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৩৪ জন। করোনাভাইরাসে মৃত্যু ও আক্রান্তের সবশেষ পরিস্থিতি নিয়ে বৃহস্পতিবার বিস্তারিত..

রবিবার থেকে সারাদেশে শীতের প্রকোপ বাড়বে

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে আগামী রবিবার (২৭ ডিসেম্বর) থেকে শীতের প্রকোপ বাড়ার সম্ভাবনা রয়েছে। কমতে পারে তাপমাত্রা। এছাড়া সারাদেশে আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং বিস্তারিত..

শ্রীমঙ্গলে পটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ ও শাশুড়ির মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে এক শিশু। বুধবার রাতে উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামে বিস্তারিত..

মায়ের মৃত্যুতে বিমর্ষ নিরব

হাওর বার্তা ডেস্কঃ মায়ের মৃত্যুতে বিমর্ষ নিরব। পেছনে মায়ের নিথরদেহ বহনকারী গাড়ি। সামনে উদাস, ভরসাহীন দৃষ্টি। অনেকদিন ধরেই মায়ের চিকিৎসা চলছিল। মা আজ  না ফেরার দেশে চলে গেলেন। মায়ের মরদেহ বিস্তারিত..

বরিশালের বানরিপাড়ায় সন্ধ্যা নদীর ভাসমান হাটের ঐতিহ্য বিলীন হবার পথে

হাওর বার্তা ডেস্কঃ কালের বিবর্তনে বরিশালের বানারীপাড়ার সন্ধ্যা নদীতে দেড়শ শতাধীক বছরের ধানচালের ভাসমান হাট তার ঐতিহ্য হারাতে বসেছে। সুদুর বৃটিস-ভারত যুগে ধান চালের বেচাকেনা ও প্রক্রিয়াজাত করনের জন্য বনরীপাড়ার বিস্তারিত..