করোনায় আরও ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১৪৭৬

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ৭৩৩ জনে। এই সময়ে আরও এক হাজার ৪৭৬ বিস্তারিত..

ব্রাজিলিয়ান উইঙ্গারের নৈপুণ্যে জয়ে লিগ শুরু আর্সেনালের

  হাওর বার্তা ডেস্কঃ অভিষেক ম্যাচেই চমক দেখিয়েছেন ব্রাজিলিয়ান উইঙ্গার উইলিয়ান। তার নৈপুণ্যে ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন মৌসুমের প্রথম ম্যাচেই দাপুটে জয় পেয়েছেন গানাররা। শনিবার রাতে ক্রাভেন কটেজে ফুলহ্যামকে ৩-০ বিস্তারিত..

আগাম রূপবানে হাসি ফুটেছে কৃষকের মুখে

হাওর বার্তা ডেস্কঃ শিম শীতকালীন সবজি। কিন্তু গ্রীষ্মে আগাম লাগানো শিম চাষ করে কৃষকরা লাভবান হচ্ছেন। দক্ষিণাঞ্চলের জেলা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বিস্তীর্ণ মাঠজুড়ে চাষ করা হয়েছে আগাম রূপবান (স্থানীয় নাম) বিস্তারিত..

যেভাবে পরিবর্তন করবেন মোটরসাইকেলের মালিকানা

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেশে দিন দিন বাড়ছে মোটরসাইকেলের ব্যবহার। যাতায়াতের পথ সহজ করতে এই বাহনটি অতুলনীয়। এছাড়া আজকাল অনেকের উপার্জনেরও একটি বড় মাধ্যম এই মোটরসাইকেল। রাস্তাঘাটের যানজট, রাইড শেয়ারিং বিস্তারিত..

দাড়িওয়ালা শকুন মৃত প্রাণীর হাড় খেয়েই বাঁচে তারা

হাওর বার্তা ডেস্কঃ শকুন এক প্রকার পাখি। এরা মৃত প্রাণীর মাংস খেয়ে থাকে। সাধারণত এরা অসুস্থ ও মৃতপ্রায় প্রাণীর চারিদিকে উড়তে থাকে এবং প্রাণীটির মরার জন্য অপেক্ষা করে। পাখিগুলো তীক্ষ্ণ বিস্তারিত..

টাঙ্গাইলে জোড়া খুনের মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের সদর থানার রসুলপুর গ্রামের স্কুল শিক্ষক (অবসরপ্রাপ্ত) অনিল কুমার দাস ও তার সহধর্মিণী কল্পনা দাস হত্যা মামলায় ৬ আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার ঢাকার বিস্তারিত..

নিরবের নতুন ছবির নায়িকা অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ সরকারি অনুদান পাওয়া নতুন এক ছবিতে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়ক নিরব। ‘ছায়াবৃক্ষ’ নামে এ ছবিতে নিরবের নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস। অনুপম কথাচিত্রের ব্যানারে নির্মিতব্য ছবিটি পরিচালনা করতে বিস্তারিত..

সিঙ্গাপুরে নেওয়া হল নায়ক ফারুককে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠানকে উন্নত চিকিৎসার জন্য আজ রবিাবার (১৩ সেপ্টেম্বর) সকালে সিঙ্গাপুরে নেয়া হয়েছে। রক্তে সংক্রমণের কারণে তার বিস্তারিত..

সাদেক বাচ্চুর অবস্থা সংকটাপন্ন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা সাদেক বাচ্চুর অবস্থা সংকটাপন্ন হওয়ায় লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শনিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের (আয়শা মেমোরিয়াল হাসপাতাল) আইসিইউতে লাইফ সাপোর্টে বিস্তারিত..

৫ কারণে কোরআন তেলাওয়াত করবে মুমিন

হাওর বার্তা ডেস্কঃ ঐশী গ্রন্থ কুরআনুল কারিম। আল্লাহ তাআলা মুসলিম উম্মাহর হেদায়েত ও কল্যাণের জন্য নাজিল করেছেন। এ পবিত্র গ্রন্থের মাধ্যমেই মানুষ খুঁজে পায় আলোর দিশা। সঠিক পথের সন্ধান। আল্লাহ বিস্তারিত..