কিশোরগঞ্জে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১০৫ পিস ইয়াবাসহ হেলাল উদ্দিন আহমেদ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রোববার (২৬ বিস্তারিত..

কী আছে প্রধানমন্ত্রীকে লেখা ডা. জাফরুল্লাহর চিঠিতে

হাওর বার্তা ডেস্কঃ করোনামুক্ত হয়ে এখন অনেকটাই সুস্থ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। শারীরিকভাবে শতভাগ ফিট না হলেও বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নিচ্ছেন এই মুক্তিযোদ্ধা। করোনা সংকট, বন্যা বিস্তারিত..

বন্ধ ৫০ লাখ সিম

হাওর বার্তা ডেস্কঃ এ বছরের শুরু থেকেই করোনা মহামারিতে বিপর্যস্ত গোটা পৃথিবী। বাংলাদেশেও করোনার প্রভাব পরতে শুরু করে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হবার পর থেকে। লকডাউনের ফাঁদে পড়ে বিস্তারিত..

অন্তর্বাস’ সম্পর্কে যে তথ্যগুলো জেনে রাখা অত্যন্ত জরুরি

হাওর বার্তা ডেস্কঃ নারীদের অনেক প্রয়োজনীয় পোশাকের মধ্যে একটি হচ্ছে অন্তর্বাস বা ব্রা। যা প্রত্যেক নারীকেই প্রতিদিন ব্যবহার করতে হয়। এই অন্তর্বাস ব্যবহারের পেছনের কারণটি শুধুই সৌন্দর্য নয়। নারীর স্বাস্থ্যের বিস্তারিত..

মৃত ব্যক্তির নামে কোরবানি করা যাবে

হাওর বার্তা ডেস্কঃ কোরবানি শব্দটি আরবি ‘কোরবান’ শব্দ থেকে আগত। যার অর্থ উৎসর্গ করা। অন্যদিকে কোরবান শব্দটি কুরবু ধাতু থেকে উৎপন্ন, যার অর্থ নব তথা নিকটবর্তী হওয়া। হজরত যায়েদ বিন বিস্তারিত..

আগে মহামারী সামাল, পরে দুর্নীতি দমন

হাওর বার্তা ডেস্কঃ সবার আগে মহামারী সামাল দেওয়ার কাজটি করবেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য অধিদফতরের নতুন মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম। তিনি বলেন, আমার প্রথম কাজ হবে মহামারী সামাল বিস্তারিত..

তলপেটের চর্বি গলবে পাঁচ মিনিটেই

হাওর বার্তা ডেস্কঃ শরীরের অন্যান্য অংশের চেয়ে তলপেটে খুবই দ্রুত চর্বি জমে। যা অনেকেরই দুশ্চিন্তার কারণ। এ নিয়ে অনেকে বিব্রতকর অবস্থায় পড়েন। উপরের পেটের মেদ কমলেও তলপেটের মেদ কমতে চায় বিস্তারিত..

নিঃস্বাস পরীক্ষা করেই ধরা পড়বে যে কঠিন রোগ

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেহে ছোট-বড় অনেক রোগই বাসা বাঁধে। কিছু রোগের প্রতিকার খুব সহজেই হয়ে যায়। তবে এমন কিছু কঠিন রোগ রয়েছে যার প্রতিকার করা কষ্টকর ও ব্যয়বহুল হয়ে বিস্তারিত..

রোমে বাংলাদেশ দূতাবাসের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ ইতালির রোমে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের বিরুদ্ধে দালালি সিন্ডিকেটকে সহায়তা করার অভিযোগ উঠেছে। দূতাবাসের কিছু অসাধু কর্মকর্তার যোগসাজশে ইতালি আওয়ামী লীগের দায়িত্বশীল এক নেতা দীর্ঘদিন ধরে দূতাবাসে দালালি বিস্তারিত..

করোনাক্রান্ত হয়ে হাসপাতালে শিল্পী রবি চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। গতকাল রবিবার (২৬ জুলাই) রাতে করোনায় আক্রান্তের খবরটি নিজেই বিস্তারিত..