রাজধানীতে শুরু হতে যাচ্ছে ইউএস ট্রেড শো

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী ‘২৭ তম ইউএস ট্রেড শো’ শুরু হতে যাচ্ছে। ২৭ থেকে ২৯ ফেব্রুয়ারি এই প্রদর্শনী হবে। প্রদর্শনীতে যুক্তরাষ্ট্রের ৪৮টি কোম্পানি তাদের পণ্য ও বিস্তারিত..

লক্ষ্মীপুরের সম্পত্তি লিখে নিয়ে অবহেলা, ছেলের বিরুদ্ধে শতবর্ষী পিতার মামলা

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে চিকিৎসার কথা বলে পিতার সকল সম্পত্তি লিখে নিয়েছেন ছেলে। সম্পত্তি নেওয়ার পর গত তিন বছর থেকে দায়িত্বে অবহেলা করায় শতবর্ষী পিতা আবদুল মালেক (১০৫) প্রতিকার বিস্তারিত..

দেশের বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ বৃষ্টির সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে বলে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে। সোমবার সকালে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রংপুর রাজশাহী, খুলনা, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে বিস্তারিত..

ব্যাংকিং কমিশন গঠন: সিপিডির সুপারিশ আমলে নিন

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি গবেষণা সংস্থা সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি) সরকারের ব্যাংকিং কমিশন গঠনের উদ্যোগকে স্বাগত জানিয়েছে; তবে একই সঙ্গে তারা এটাও বলেছে- কেবল কমিশন গঠন করলেই হবে না, বিস্তারিত..

সিরিয়া ও গাজায় ইসরাইলের বিমান হামলা

হাওর বার্তা ডেস্কঃ সিরিয়ার রাজধানী দামেস্ক ও ফিলিস্তিনের গাজায় বিমান হামলা চালিয়েছে ইহুদিদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সামরিক বাহিনী। দামেস্কে চালানো ওই হামলায় ফিলিস্তিনি স্বাধীনতাকামী সংগঠন ইসলামিক জিহাদের দুই সদস্য নিহত বিস্তারিত..

ট্রাম্প দিল্লি আসার কয়েক ঘণ্টা আগে ব্যাপক সংঘর্ষ, এক পুলিশ নিহত

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সফরের মধ্যেই ভারতের রাজধানী নয়াদিল্লিতে সংঘর্ষের ঘটনা ঘটেছে।বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) বিরোধীদের সঙ্গে সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছে বলে এনডিটিভি জানিয়েছে। বিস্তারিত..

স্বামীসহ পাপিয়া ১৫ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ অস্ত্র ও মাদকের পৃথক তিন মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ  সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের পাঁচ দিন করে মোট ১৫ বিস্তারিত..

পর্দায় ফিরছেন শাকিব-পপি জুটি

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ১৩ বছর পর পর্দায় জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন শাকিব খান ও সাদিকা পারভিন পপি। অমিত হাসানের হাত ধরে ফিরছেন এ জুটি। নাম ঠিক না হওয়া বিস্তারিত..

সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না ঢাবি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) প্রস্তাবিত পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহে স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা কেন্দ্রীয়ভাবে গ্রহণের সিদ্ধান্তে না থাকার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢবি)। আজ সোমবার বিস্তারিত..

নতুন ইন্ডিয়ান আইডল হলেন সানি

হাওর বার্তা ডেস্কঃ ভারতের সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-১১ এর চ্যাম্পিয়ন হয়েছেন সানি হিন্দুস্তানি। রোববার রাতে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিজয়ীর নাম  ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার বিস্তারিত..