গাজীপুরে ভাইকে গাছের সঙ্গে বেঁধে বোনকে ট্রাকে উঠিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর টঙ্গীর হিমার দিঘি এলাকায় এক বিউটি পার্লার কর্মী গণধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (৭ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ভিকটিম মেয়েটিকে (১৫) উদ্ধার করে। বিস্তারিত..

হ্যাকিংয়ের কবলে টুইটার ও ইনস্টাগ্রাম

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সাময়িকভাবে নিয়ন্ত্রণে নিয়েছিল হ্যাকারদের একটি গ্রুপ। শুক্রবার বিকেলে ‘আওয়ারমাইন’ নামে ওই হ্যাকিং গ্রুপটি ফেসবুক ও মেসেঞ্জারের টুইটার এবং ইনস্টাগ্রাম বিস্তারিত..

২৭ মিলিয়ন ডলার জরিমানা অ্যাপলকে

হাওর বার্তা ডেস্কঃ  ব্যবহারকারীদের না জানিয়ে ইচ্ছে করে আইফোনের পুরোনো মডেলে গতি কমিয়ে দেওয়ার কারণে প্রযুক্তি জায়ান্ট অ্যাপলকে ২৫ মিলিয়ন ইউরো (প্রায় দুই কোটি ৭০ লাখ ডলার) জরিমানা করা হয়েছে। বিস্তারিত..

৩ মাদক বিক্রেতা আটক ১২ হাজার ইয়াবাসহ

হাওর বার্তা ডেস্কঃ লোহাগাড়ার চুনতিতে ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১২ হাজার পিস ইয়াবা। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া বিস্তারিত..

হুঁশিয়ারি নৌ প্রতিমন্ত্রীর নদী দখল হলেই ব্যবস্থা নেয়ার

হাওর বার্তা ডেস্কঃ দেশের নদীগুলোকে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে বাঁচাতে হবে। এ জন্য নদীগুলোর প্রবহমান বজায় রাখতে হবে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ‘নদী দখলকারীদের তালিকা বিস্তারিত..

আজ উপনির্বাচনে আ. লীগের মনোনয়ন বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-১০, গাইবান্ধা-৩ এবং বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন বিতরণ শুরু হবে আজ। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি বিস্তারিত..

যশোরে অভয়নগরে যান্ত্রিক পদ্ধতিতে পাবদা মাছ চাষে আলহাজ এনামুল হক বাবুলের সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ যশোরের অভয়নগরে যান্ত্রিক পদ্ধতিতে পাবদা মাছ চাষ করে ব্যাপক সফলতা এসেছে আলহাজ এনামুল হক বাবুলের। স্বল্প জমিতে অল্প খরচে মাছ চাষ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। কোটি টাকা বিস্তারিত..

ড. কামাল বলেছে ঐক্যবদ্ধ হয়ে অধিকার আদায় করে নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ ঐক্যবদ্ধ হয়ে অধিকার আদায় করে নিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। আজ শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক প্রতিবাদ সমাবেশে তিনি বিস্তারিত..

গার্মেন্টস আরো চার হাজার কোটি টাকার সহায়তা চায়

হাওর বার্তা ডেস্কঃ চলতি অর্থবছরে রপ্তানিতে নগদ সহায়তা বাড়ানোর পাশাপাশি আয়করও কমানো হয়েছে। এবার নতুন করে রপ্তানি পণ্যে স্থানীয় মূল্য সংযোজনের ওপর বিনিময় হারে ডলার প্রতি পাঁচ টাকা করে চেয়েছে বিস্তারিত..

ট্রেড লাইসেন্স দেবে বেপজা বেপজার সব শিল্পপ্রতিষ্ঠান: ইউপি নয়

হাওর বার্তা ডেস্কঃ বেপজার আওতাধীন সব ধরনের শিল্পপ্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স স্থানীয় সরকারের (ইউনিয়ন পরিষদ) কাছ থেকে নেয়ার বিধান বাতিল করা হয়েছে। এখন থেকে এই লাইসেন্স ইস্যু করবে বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ বিস্তারিত..