সবজিতে স্বস্তি, মাছ-মশলায় অস্বস্তি

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের ব্যবধানে সবজির বাজার কিছুটা নিম্নমুখী। বাজারে সবজির দাম কেজিতে ৫ থেকে ১০ টাকা কমলেও মাছ, মশলা ও চালের বাজার চড়া। শুক্রবার রাজধানীর রামপুরা, মালিবাগ, মালিবাগ রেলগেট, বিস্তারিত..

সহজেই হারাল পাকিস্তান বাংলাদেশকে

হাওর বার্তা ডেস্কঃ ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে হেসেখেলে হারাল পাকিস্তান। স্বল্প পুঁজি নিয়ে পাকিস্তানের বিপক্ষে বোলিং করতে নেমেছিল বাংলাদেশ দল। ইনিংসের দ্বিতীয় বলেই ডাক মেরে ফিরেছেন ‘পাকিস্তানের বিস্তারিত..

আবারও মা হচ্ছেন ঐশ্বরিয়া

হাওর বার্তা ডেস্কঃ টুইটারে অভিষেক বচ্চনের একটি পোস্ট নিয়ে সম্প্রতি বেশ আলোচনা শুরু হয়েছে। মঙ্গলবার অভিষেক তার পোস্টে লিখেছেন, বন্ধুরা! সবার জন্য একটি চমক আছে। সঙ্গেই থাকুন। বিজনেস টাইমসের খবরে বিস্তারিত..

একতাই বল : তুমি বাঁচো এবং গোটা উম্মাকে বাঁচাও

হাওর বার্তা ডেস্কঃ সমাপ্ত হল বিশ্ব ইজতেমা। মুমিনরা বারবার ছুটে আসেন পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে এ বিশ্ব ইজতেমাতে টঙ্গীর তুরাগ তীরে। সাধারণ জনগণ বড়দের মতো অতশত বিভেদ বোঝে না। চায় বিস্তারিত..

বঙ্গবন্ধুর নাম কেউ কখনো মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের মূল লক্ষ্য । আমরা এ লক্ষ্য  নিয়েই কাজ করে যাচ্ছি। মানুষের ভাগ্য পরিবর্তনে বিস্তারিত..

আদা, রসুন ও মধু গরম পানিতে খাওয়ার উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ আদা, রসুন ও মধু– এই তিন ঘরোয়া উপাদানে অনেক রোগ ভালো হয়। বিশেষ করে ঠাণ্ড-কাশি ও গলাব্যথা, এই তিন উপাদান খুব ভালো কাজ করে। তবে আদা, রসুন বিস্তারিত..

বাবার কবরের পাশে কোরআন তেলাওয়াত প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া গিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২৪ জানুয়ারি) বেলা ১১টা ১০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা বিস্তারিত..

সহবাসে যেসব ভুল করলেই মারাত্মক বিপদ

হাওর বার্তা ডেস্কঃ দাম্পত্য ও পারিবারিক জীবন যাপনের উদ্দেশ্যে নারী-পুরুষকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে একটি শান্ত, নিরালা ও সুশৃঙ্খল পরিবেশের সৃষ্টি করতে হয় এবং এজন্য স্বামী-স্ত্রী দুজনকেই যথাযথভাবে আপনাপন কর্তব্যসমূহ বিস্তারিত..

পাকিস্তানের টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের দীর্ঘ প্রতীক্ষার সিরিজ। কড়া নিরাপত্তায় লাহোরে শুরু হচ্ছে বাংলাদেশের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।দুপুরে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ বিস্তারিত..

বিয়ের আগেই পাত্রের বাবার সঙ্গে পালালেন পাত্রীর মা

হাওর বার্তা ডেস্কঃ আমরা কত-শত পরকীয়া প্রেমের গল্প শুনি। যেখানে প্রেমের কাছে কোন বয়স হার মানে না। কখনো শুনি অসম প্রেমের কাহিনী- ১৬ বছরের যুবকের সাথে পালিয়ে গেছে ৩০ বছরের বিস্তারিত..