মুক্তিযুদ্ধের নাটক মাধ্যমে নিজের ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু করেছেন চঞ্চল চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ দেশের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম চঞ্চল চৌধুরী। ছোট পর্দার প্রচণ্ড ব্যস্ত এই অভিনেতা ভালো গল্প পেলেই হাজির হন বড় পর্দায়। বিজয়ের মাসে নতুন একটি ঘোষণা দিয়েছেন তিনি। মুক্তিযুদ্ধের বিস্তারিত..

রাজাকারের তালিকা স্থগিত, নতুন তালিকা ২৬ মার্চ

হাওর বার্তা ডেস্কঃ  ১৫ ডিসেম্বর প্রকাশিত রাজাকারের তালিকা স্থগিত করা হয়েছে। আগামী ২৬ মার্চ পরবর্তী তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক। বুধবার সাংবাদিকদের বিস্তারিত..

আঙ্গুর দিয়ে ঘরেই তৈরি করুন কিসমিস

হাওর বার্তা ডেস্কঃ যে কোনো মিষ্টি খাবারে মধ্যে স্বাস্থ্যের জন্য খুবই উপকারী হলো কিসমিস। আঙুর ফলের শুকনা রূপকেই মূলত কিসমিস বলা হয়। তাই কিসমিসকে বলা হয় শুকনো ফলের রাজা। সোনালী-বাদামী রংয়ের চুপসানো বিস্তারিত..

অস্ট্রেলিয়ায় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ায় তীব্র গরমের পূর্বের রেকর্ড ছাড়িয়েছে। কিছুদিন ধরেই ভয়াবহ খরা ও দাবানলসংকটে রয়েছে অস্ট্রেলিয়া। এর মধ্যেই এই উষ্ণতম দিনের রেকর্ড। আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে, আগামী সপ্তাহে অস্ট্রেলিয়ায় বিস্তারিত..

ধৈর্যধারণ মহান রাব্বুল আলামিন আল্লাহ তয়ালার অন্যতম গুণ

হাওর বার্তা ডেস্কঃ ধৈর্যধারণ মহান রাব্বুল আলামিন আল্লাহ তয়ালার অন্যতম গুণ। আল্লাহ তায়ালা মানুষকে তার এ গুণে নিজেদের রঙিন করার ঘোষণা দিয়েছেন। হাদিসে প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ধৈর্যধারণকারীদের জন্য সুনিশ্চিত বিস্তারিত..

স্বাধীনতা বিরোধী ঘাতক-দালালদের তালিকা স্থগিত করে নিয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতা বিরোধী ঘাতক-দালালদের তালিকা স্থগিত করে নিয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। পরবর্তী সময়ে যাচাই-বাছাই করে তালিকা প্রকাশ করা হবে। বুধবার মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সচিব এস এম আরিফ-উর-রহমান এ বিষয়টি বিস্তারিত..

রোহিত-রাহুল তাণ্ডবে ভারতের সংগ্রহ ৩৮৭ রান

হাওর বার্তা ডেস্কঃ তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে সফরকারী ওয়েস্ট ইন্ডিজকে জয়ের জন্য ৩৮৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ভারত। বিশাখাপত্নমে দুই ওপেনার রোহিত শর্মা লোকেশ রাহুলের শতকে নির্ধারিত ৫০ ওভারে বিস্তারিত..

প্রভাবশালীর দখলে ইছামতি নদী

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভারত সীমান্ত ঘেঁষা নদী ইছামতি। নদীটি বছরের পর বছর ছিল উন্মুক্ত। গ্রামের মানুষ নদীতে গোসল করতেন। সেখানে চলতো শিশুদের সাঁতার প্রতিযোগিতা। এছাড়া নদীতে মাছ বিস্তারিত..

পথশিশুদের বঞ্চনা, তাদের স্বাভাবিক জীবন নিশ্চিত করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ দেশের বড় বড় শহরে ‘ড্যান্ডি’র নেশায় মত্ত ভাসমান শিশুদের দেখতে পাওয়া গেলেও এসব শিশুর স্বাস্থ্যঝুঁকি নিয়ে ভাবেন কতজন? শুধু ‘ড্যান্ডি’ নয়, এসব শিশুর অনেকে সিগারেট, গাঁজাসহ বিস্তারিত..

রাবিতে ‘তথ্য বিজ্ঞান ও টেকসই উন্নয়ন’ বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন শুরু

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ‘তথ্য বিজ্ঞান ও টেকসই উন্নয়ন : সমস্যা, সম্ভাবনা ও বাস্তবতা’ শীর্ষক দু’দিন ব্যাপী ৭ম আন্তর্জাতিক সম্মেলন শুরু হয়েছে। বুধবার (১৮ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন বিস্তারিত..