শিল্পী সুবর্ণা রুপা ১০০ পিস ইয়াবাসহ আটক

হাওর বার্তা ডেস্কঃ বিটিভির সিডিউলভুক্ত শিল্পী সুবর্ণা রুপাকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর খিলগাঁওয়ের তিলপাড়া এলাকায় তাকে তার বাসা থেকে বিস্তারিত..

সাকিব বীরের মতো ফিরে আসবে তোমার জন্য আমার সমর্থন থাকবে: মুশফিক

হাওর বার্তা ডেস্কঃ আইসিসি কর্তৃক সাকিব আল হাসানকে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ সব ধরনের ক্রিকেটে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এতে করে প্রাথমিকভাবে আগামী এক বছর প্রিয় সতীর্থের সঙ্গে মাঠে বিস্তারিত..

অতিরিক্ত সচিব ১৬ কর্মকর্তাকে রদবদল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান মো. মশিয়ার রহমানসহ অতিরিক্ত সচিব ও সমমর্যাদার ১৬ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপনে এই রদবদল করা বিস্তারিত..

হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায়, হাড়ের ক্ষয়রোধ করে জলপাই

হাওর বার্তা ডেস্কঃ সুপরিচিত ফল জলপাই। শীতকালীন এ ফল নানা পুষ্টিগুণে ভরপুর। আছে স্বাস্থ্য উপকারিতা। পুষ্টিগুণ: এটি ভিটামিন সির একটি ভালো উৎস। গবেষণায় দেখা গেছে, এই ফল খনিজ, ভিটামিন, ফাইবার এবং বিস্তারিত..

আনসার-ভিডিপিতে ৮ম শ্রেণি পাসেই চাকরির সুযোগ

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। ‘সাধারণ আনসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আগামী ৩০ নভেম্বর বিস্তারিত..

হঠাৎ জনপ্রিয়তা হারাচ্ছে সোশ্যাল মিডিয়া অ্যাপ টিকটক

হাওর বার্তা ডেস্কঃ বাজারে আসার পর প্রথমবার ডাউনলোড কমলো সোশ্যাল মিডিয়া অ্যাপ টিকটকের। দু’বছরে এই প্রথমবার ধাক্কা খেল চীনা সংস্থা বাইটডেন্স। এক প্রতিবেদন অনুযায়ী, গত বছরের তুলনায় চলতি বছর টিকটকের বিস্তারিত..

ক্ষমতাসীন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ২১তম সম্মেলন, চলছে মঞ্চ প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনগুলোর সম্মেলন দরজায় কড়া নাড়ছে। আগামী ৬ নভেম্বর কৃষক লীগের সম্মেলনের মাধ্যমে এই প্রক্রিয়া শুরু হচ্ছে। শেষ হবে ২১ ডিসেম্বর আওয়ামী বিস্তারিত..

লেবাননের প্রধানমন্ত্রী আল হারিরি পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ পদত্যাগের ঘোষণা দিয়েছেন লেবাননের প্রধানমন্ত্রী সাদ আল হারিরি। মঙ্গলবার জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তিনি এ ঘোষণা দেন। রাজধানী বৈরুতে হিজবুল্লাহর সমর্থক এবং এর শিয়া মিত্র আমালের সদস্যরা বিস্তারিত..

ফালুর সম্পত্তি ক্রোকের আদেশ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর প্রায় ৩৫ কোটি টাকার স্থাবর সম্পত্তি ক্রোক এবং ১৬ কোটি টাকার অস্থাবর সম্পত্তি ফ্রিজের আদেশ দিয়েছেন আদালত। বিস্তারিত..

এক রুমের কলেজ এমপিওভুক্ত

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার মদন উপজেলায় নিজস্ব অবকাঠামো ছাড়া নামসর্বস্ব ‘জনতা কারিগরি ও বাণিজ্য কলেজ’ নামে একটি প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করা হয়েছে। স্থানীয়রা জানান, উপজেলায় এমপিওভুক্ত হওয়ার যোগ্য বেশ কয়েকটি প্রতিষ্ঠান বিস্তারিত..