দৈনিক ও অনলাইন হাওর বার্তার সম্পাদক ও প্রকাশকের মা মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ দৈনিক ও অনলাইন হাওর বার্তা প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ জাকির হোসাইনের মা আর নেই, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বিস্তারিত..

পাটকে সেই অতীতের পর্যায়ে ফিরিয়ে নিয়ে যেতে চাই : পাটমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, পাট শিল্পে আমরা এখন পিছিয়ে আছি। কিন্তু একসময় পাট ছিল বড় অঙ্কের আয়ের মাধ্যম। পাটকে সেই অতীতের পর্যায়ে ফিরিয়ে নিয়ে বিস্তারিত..

নতুন রাজা পেলো মালয়েশিয়া

হাওর বার্তা ডেস্কঃ পাহাং রাজ্যের সুলতান আব্দুল্লাহকে নতুন রাজা নির্বাচন করেছে মালয়েশিয়া। বৃহস্পতিবার ৯টি রাজ্যের সুলতানরা ভোটের মাধ্যমে আগামী পাঁচ বছরের জন্য আব্দুল্লাহকে নতুন রাজা নির্বাচন করলেন। সিংহাসনে আরোহনের দুই বছরের বিস্তারিত..

ফরিদপুরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর পুলিশ লাইনস স্কুলের পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ ফাইভ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় স্কুলের মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান বিস্তারিত..

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেয়েছেন ব্যারিস্টার ফরহাদ

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেয়েছেন গবেষণা সংস্থা সিআরআইয়ের সিনিয়র অ্যানালিস্ট ব্যারিস্টার শাহ আলী ফরহাদ। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ ব্যাপারে প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপনে বলা বিস্তারিত..

দুর্যোগে ক্ষয়ক্ষতি কমাতে আঞ্চলিক সহযোগিতার আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রাকৃতিক দুর্যোগের কারণে সৃষ্ট ক্ষয়ক্ষতির পরিমাণ কমিয়ে আনার জন্য প্রতিবেশী দেশগুলোর সহযোগিতার ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘প্রাকৃতিক দুর্যোগের কারণে সৃষ্ট ক্ষয়ক্ষতি মোকাবিলায় বিভিন্ন বিস্তারিত..

দীর্ঘদিন ধরে বির্তক চলছে কখন ফল খাওয়া উচিত

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরে বির্তক চলছে কখন ফল খাওয়া উচিত খাবার খাওয়ার আগে নাকি পরে? তবে বেশির ভাগ চিকিত্সকই খালি পেটে ফল খেতে বারন করেন। কারণ, খালি পেটে ফল বিস্তারিত..

কিছুই দেখতে পারছি না, আমি চলে যাব : খালেদা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে বলেছেন, ‘আমি তো কিছুই দেখছি না। আমি তো আপনাকে (বিচারক) দেখছি না। এই দেয়াল তো এর আগে ছিল না, এখন কোথা বিস্তারিত..

নেত্রকোনায় মাদকবিরোধী অভিযান চালিয়ে আটক ৫

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনায় মাদকবিরোধী অভিযান চালিয়ে জেলার বিভিন্ন এলাকা থেকে দেশীয় মদ, গাঁজাসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার মেদনি গ্রামের সামছুদ্দিনের ছেলে মো. রুবেল মিয়া, বিস্তারিত..

শীতে অনেক স্বাস্থ্য সমস্যায় শুধু আদা’ই যথেষ্ঠ

হাওর বার্তা ডেস্কঃ শীত হোক বা গরম আবহাওয়ার পরিবর্তনে নানা রোগ ব্যাধি লেগেই থাকে। আর এই সমস্ত রোগ-ব্যাধির বাড়বাড়ন্তে মুঠো মুঠো ওষুধ খেয়ে যাচ্ছেন সবাই। তাও সমস্যা কমছে না। কারণ বিস্তারিত..