পাসপোর্ট মহাপরিচালক ডিজি মেজর প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ বহিরাগমন ও পাসপোর্ট অধিদফতরের মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল মো. মাসুদ রেজওয়ানকে প্রত্যাহার করা হয়েছে। এখনও সেখানে কাউকে পদায়ন করা হয়নি। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত বিস্তারিত..

নির্বাচনের পর জনগণের প্রতি দায়িত্ব আরও বেড়ে গেছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ নির্বাচনে তাঁর দলের নিরঙ্কুশ বিজয়ের জন্য দেশবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি অব্যাহতভাবে জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার বিস্তারিত..

একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা প্রয়োজন : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশকে এগিয়ে নিতে-সুন্দর দেশ গড়তে সবার সহযোগিতা চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার গণভবনে সামরিক-বেসামরিক, বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্কাউটসসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা বিস্তারিত..

যে খাবারে কমবে পেটের মেদ

হাওর বার্তা ডেস্কঃ একটানা দীর্ঘ সময় বসে কাজ করা, বাইরে ফাস্ট ফুড খাওয়া ইত্যাদি কারণে ছেলে ও মেয়ে সবারই পেটে মেদ হয়ে যায়। যদিও প্রথম দিকে তেমন গুরুত্ব না দিলেও বিস্তারিত..

রাজধানীর নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ চলছে

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ শুরু করেছে রাজধানীর ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। আজ বুধবার (২ জানুয়ারি) সকাল থেকে এই দুই সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীরা নির্বাচনী ব্যানার-পোস্টার অপসারণ শুরু বিস্তারিত..

২০২০ সালের বাংলাদেশকে খেলতে হবে বাছাই পর্ব

হাওর বার্তা ডেস্কঃ ২০২০ সালের আইসিসি টি-২০ বিশ্বকাপে সরাসরি খেলতে পারছে না বাংলাদেশ ও শ্রীলংকা। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পক্ষ থেকে মঙ্গলবার জানানো হয়, বাছাই পর্বের মাধ্যামে মূল আসরে খেলতে বিস্তারিত..

ইহ-পরকালে জালেমের প্রতি আল্লাহর শাস্তি

হাওর বার্তা ডেস্কঃ মহান আল্লাহ পবিত্র কুরআনে বলেন, وَأَعۡتَدۡنَا لِلظَّاٰلِمِينَ عَذَابًا أَلِيمٗا “আর আমরা যালেমদের জন্য কঠিন পীড়াদায়ক শাস্তির ব্যবস্থা করেছি”। -সূরা ফুরকান:৩৭ আবু হুরায়রা (রা.) বর্ণনা করেন, রাসূলুল্লাহ্‌ (সা.) বিস্তারিত..

গোমতী নদীতে ভেসে ভেসে দেখে আসুন ‘ছবিমুড়া’

হাওর বার্তা ডেস্কঃ দেবতামুড়া বা দেওতামুড়া পাহাড়শ্রেণি বিস্তৃত রয়েছে উদয়পুর ও অমরপুরের মধ্যে (দুটি জায়গার মধ্যে দূরত্ব ৩০ কিলোমিটার)। গোমতী নদীর তীরে অবস্থিত এই দেবতামুড়া পাহাড়ের একাংশে পাহাড়ের গায়ে খোদাই বিস্তারিত..

শীতে ত্বকের সব ধরনের যত্নে শুধু অলিভ অয়েলই যথেষ্ঠ

হাওর বার্তা ডেস্কঃ এই সময় শরীরের যত্নে আপনি ব্যবহার করতে পারেন অলিভ অয়েল। জেনে রাখুন দেহের যত্নে অলিভ অয়েলের দারুন কিছু ব্যবহার। শীতে ত্বকের যত্নে বিউটি রুটিনে সামিল করে নিন বিস্তারিত..

অনন্যা সাহিত্য পুরস্কার পাচ্ছেন আকিমুন রহমান

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের প্রবন্ধ, গবেষণা ও কথাসাহিত্যে বিশেষ অবদান রাখার জন্য ‘অনন্যা সাহিত্য পুরস্কার-১৪২৫’ পাচ্ছেন লেখক, গবেষক ড. আকিমুন রহমান। আগামী ৫ জানুয়ারি বিকাল ৪টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের কবি সুফিয়া বিস্তারিত..