ওজন কমায় ধনেপাতার রস

হাওর বার্তা ডেস্কঃ রান্নার স্বাদ বাড়াতে ধনেপাতার জুড়ি নেই। সুগন্ধি এই পাতার অনেক ওষুধি গুণও রয়েছে। এতে থাকা অ্যান্টিইনফ্লেমেটারি এবং অ্যান্টিব্যাকটেরিয়াল উপাদান কোলেস্টেরল নিয়ন্ত্রণ করে, খাদ্যে অরুচি দূর করে এবং বিস্তারিত..

সরকারি চাকরিতে কোটা বাতিলের পরিপত্র জারি

হাওর বার্তা ডেস্কঃ তুমুল আলোচনা শেষে সরকারি চাকরিতে প্রথম ও দ্বিতীয় শ্রেণির পদে সরাসরি নিয়োগে বিদ্যমান কোটা পদ্ধতি তুলে দিয়ে মন্ত্রিসভার সিদ্ধান্ত বাস্তবায়নে পরিপত্র জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। কোটা বাতিলে বিস্তারিত..

খালেদা জিয়ার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠনের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ কারাবন্দি বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়াকে দ্রুত বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি এবং স্বল্প সময়ের মধ্যে নতুন করে মেডিক্যাল বোর্ড গঠন করে চিকিৎসা দিতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এই বিস্তারিত..

কিশোরগঞ্জে জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ৪ থেকে ৬ অক্টোবর ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। সকাল ৯টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম হতে বিশাল বর্নাঢ্য একটি উদ্বোধনী বিস্তারিত..

হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ৩৩ নারী-পুরুষ আটক করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় গাজীপুর মহানগরের বোর্ড বাজরের হোটেল পর্যটন ও সাইনবোর্ড এলাকার হোটেল রাজধানী থেকে খদ্দেরসহ ৩৩ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে অভিযান বিস্তারিত..

নরসিংদীতে টেঁটাযুদ্ধে একজন নিহত, টেঁটাবিদ্ধ আরো ১০ জন

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদীর চরাঞ্চলে টেঁটাযুদ্ধে একজন নিহত হয়েছে। টেঁটাবিদ্ধ হয়েছে আরো ১০জন। দু’জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। টেঁটাযুদ্ধে নিহত ব্যাক্তির নাম আনোয়ার আলী (৩৫)। তিনি বিস্তারিত..

‘বাহুবলী’ স্টার প্রভাসের নয়া লুক

হাওর বার্তা ডেস্কঃ ‘বাহুবলী টু’-এর পর থেকে ভারতীয় সিনেমার অন্যতম মেগাস্টার হিসেবে পরিচিতি পেয়েছেন তিনি। দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির সিনেমা ব্লকবাস্টার হওয়ার পর ‘সাহো’-র শুটিং শুরু করেন তিনি। বুঝতেই বিস্তারিত..

ভারতকে হারাতে বাংলাদেশের লক্ষ্য ১৭৩ রান

হাওর বার্তা ডেস্কঃ যুব এশিয়া কাপের সেমি ফাইনালে ভারতের মুখোমুখি হয়েছে যুবা টাইগাররা। ভারতের যুবাদের ১৭২ রানে গুটিয়ে দিয়েছে বাংলাদেশ। ফাইনালে উঠতে বাংলাদেশের টার্গেট ১৭৩ রান। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশ: শতাধিক সেবা দোরগোড়ায়

হাওর বার্তা ডেস্কঃ আগে জমির পর্চা তোলার জন্য অফিসে অফিসে ছুটতে হতো, যেতে হতো থানা শহরে। এখন ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে তুলে নিয়েছি জমির পর্চা। কোনো ধরনের হয়রানি ও ঘুষ বিস্তারিত..

কিশোরদের মস্তিষ্কের জন্য গাঁজা ক্ষতিকর: গবেষণার ফলাফল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরদের ক্ষেত্রে গাঁজা সেবন তাদের মস্তিষ্কের বিকাশমান গঠনকে দীর্ঘস্থায়ীভাবে ক্ষতিগ্রস্ত করে, এমনটি দাবি করছে একটি কানাডিয়ান গবেষণা। গবেষণাটিতে দেখা গেছে যে, অ্যালকোহল পানকারীদের চাইতে গাঁজাসেবী কিশোরদের চিন্তা বিস্তারিত..