এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই শুরু শনিবার

হাওর বার্তা ডেস্কঃ আবার ঢাকায় বসতে যাচ্ছে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবলের বাছাই পর্বেরর আসর। শনিবার থেকে বিভিন্ন দেশের ছয়টি ভেন্যুতে শুরু হচ্ছে এই আসর। বাংলাদেশ আসরের ‘এফ’ গ্রুপের আয়োজক। দুই বিস্তারিত..

স্পিকারের সঙ্গে শাহাদাতের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বেলজিয়ামে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শাহাদাত হোসেন। বৃহস্পতিবার স্পিকারের সংসদের কার্যালয়ে তিনি এই সাক্ষাৎ করেন। এ সময় তারা আসন্ন বিস্তারিত..

অবশেষে র‍্যাফট পেল আকাশবীণা

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে লাগানো হলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং ৭৮৭-৮ ড্রিমলাইনার ‘আকাশবীণা’র খুলে যাওয়া সামনের একটি ইমার্জেন্সি এক্সিট ডোরের র‌্যাফট। বৃহস্পতিবার বিকেলে নতুন র‍্যাফটটি লাগানো হয় বলে সাংবাদিককে জানিয়েছেন বিমান বাংলাদেশ বিস্তারিত..

কিশোরগঞ্জ সদরের শোলামারায় প্রতিষ্ঠা হচ্ছে আইটি পার্ক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে প্রতিষ্ঠা হচ্ছে আইটি পার্ক। এর জন্য ইতোমধ্যে জায়গা নির্বাচন করে প্রস্তাব পাঠানো হয়েছে। জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) শহরতলির শোলমারা এলাকায় সদর বিস্তারিত..

বিনামূলে পুলিশ সদস্যদের স্বাস্থ্যসেবা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সদস্যদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকালে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম কিশোরগঞ্জ পুলিশ লাইন্সের ড্রিলসেডে এ চিকিৎসা কার্যক্রম বিস্তারিত..

ধনেপাতার ঔষধী গুণ

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেশে তরকারি, ভাজি, হালিম, খিচুরি ইত্যাদি খাবারের স্বাদ ও সুগন্ধি বৃদ্ধির প্রধান উপাদান ধনে পাতা। শাক-সবজি রান্না ধনেপাতা ছাড়া যেন হয়ই না। স্বাদ ও স্বাস্থ্যগুণে প্রতিদিন বিস্তারিত..

প্রথমবার রিয়াজ-পপি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। ‘বিদ্রোহ চারদিকে’, ‘মেঘের কোলে রোদ’, ‘কি জাদু করিলা’ নামের চলচ্চিত্রে তারা একসঙ্গে অভিনয় করেছেন। এছাড়া নাটক ও বিস্তারিত..

একাদশ সংসদ নির্বাচন ছোট দলগুলোর বড় দাবি, বিপাকে বড়রা

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রধান দুই রাজনৈতিক শক্তি ক্ষমতাসীন আওয়ামী লীগ ও রাজপথের প্রধান বিরোধী দল বিএনপি তাদের শক্তি বৃদ্ধির জন্য জোটের কলেবর বাড়ানোর চেষ্টা করে যাচ্ছে। এরই মধ্যে প্রধান বিস্তারিত..

নিজের তিন আসনের দুটি ঘোষণা করলেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ আগামী নির্বাচনে তিনটি আসন থেকে নির্বাচন করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ। এরমধ্যে দুটি আসনের নামও ঘোষণা করলেন ক্ষমতাসীন দলের অন্যতম শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান। আসন বিস্তারিত..

পৌরসভাহীন উপজেলার উন্নয়নে কাজ করছে সরকার: এলজিআরডি মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের পৌরসভাবিহীন উপজেলা সদরসমূহে উন্নত নাগরিক সুবিধা নিশ্চিতকরণে কাজ করছে সরকার। পৌরসভাহীন ১৮৩ উপজেলার অবকাঠামো উন্নয়ন বিস্তারিত..