যে ৭ ফল খেলে মানুষের ত্বক ফর্সা করে

হাওর বার্তা ডেস্কঃ ফর্সা এবং উজ্জ্বল ত্বকের অধিকারী হয়ে উঠতে কে না চায় ! তাই তো সবাই নানাভাবে চেষ্টা চালিয়ে যান। কেউ সফল হন, বেশিরভাগই হন না। তবু কেউই চেষ্টা বিস্তারিত..

ডেলের ভস্ত্রো সিরিজের নতুন ল্যাপটপ

হাওর বার্তা ডেস্কঃ ডেলের অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে এনেছে ডেল ভস্ত্রো সিরিজের ৫৩৭০ ও ৫৪৭১ ল্যাপটপ। অষ্টম প্রজন্মের কোর আই-৫ প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপগুলোতে রয়েছে ফিঙ্গার পাওয়ার বিস্তারিত..

ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের দৌড়ে এক নম্বরে মদ্রিচ! ৩ নম্বরে মেসি

হাওর বার্তা ডেস্কঃ বর্ষসেরা পুরস্কার এর জন্য ১০ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে আন্তর্জাতিক ফুটবল সংস্থা (ফিফা)। চুড়ান্ত ফল জানা যাবে ২৪ সেপ্টেম্বর। তার আগে চলবে ভোট। সদস্য দেশের অধিনায়ক, বিস্তারিত..

প্রতি তিন বাড়ির একটিতে এডিস মশার লার্ভা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওয়াধীন বেশিরভাগ এলাকায় এডিস মশার লার্ভা পাওয়া গেছে বলে জানিয়েছেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। শনিবার (২৮ জুলাই) সকালে রাজধানীতে এডিস মশার লার্ভা বিস্তারিত..

বাগেরহাটে সবজির পাইকার নেই বাম্পার ফলনেও কৃষক হতাশ

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের ৯উপজেলা সবজির বাম্পার ফলন হলেও বাজারে সবজির ন্যায্যমূল্য না পাওয়ায় হতাশায় ভূগছে বাগেরহাটের কৃষকেরা। কৃষকের মুখে হাসি নেই। আগামীতে এ চাষাবাদের আগ্রহ অনেকাংশে কমবে বলেও অভিমত বিস্তারিত..

কাল ১০৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ভাইজান

হাওর বার্তা ডেস্কঃ এর আগে কলকাতায় মুক্তি পেয়েছিল শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটি। কাল বাংলাদেশের ১০৯টি প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হবে এটি। ছবিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের দীপা খন্দকার, বিস্তারিত..

৩ সিটিতে বিজিবি মোতায়েন

হাওর বার্তা ডেস্কঃ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে রাজশাহী, সিলেট ও বরিশালে মোট ৫৬ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) জওয়ান মোতায়েন করা হয়েছে। আজ শনিবার (২৮জুলাই) সকাল থেকেই রাজশাহী, সিলেট বিস্তারিত..

জিপিএ-৫, আর কি পড়া হবে চানাচুর বিক্রেতার ছেলের

হাওর বার্তা ডেস্কঃ বাবা ফুটপাতে চানাচুর বিক্রি করেন। শরীয়তপুরের ডামুড্যায় এক শতকের ভিটাবাড়ি ছাড়া আর কিছুই নেই তাঁর। সেই মা-বাবার তৃতীয় সন্তান আল আমিন এবার এইচএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডে ব্যবসা বিস্তারিত..

হোসেনপুরে প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে কর্মশালা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে বাংলাদেশের প্রান্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় সমাজের বিভিন্ন শ্রেণী পেশার ওস্তাদ প্রশিক্ষকদের নিয়ে কর্মশালা শনিবার উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। কারিগরি সহায়তায় অ্যাক্সসেস টু বিস্তারিত..

সাহসী কাউন্সিলর চান ভোটাররা

হাওর বার্তা ডেস্কঃ মাদক, সন্ত্রাস আর ছিনতাইকারীদের দৈরাত্ম রাজশাহী নগরীর ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডে। প্রায় সময়ই ওয়ার্ড দুটিতে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি থাকে। এতে জনমনে বিরাজ করে অজানা আতঙ্ক। বিস্তারিত..