দেশের স্বাধীনতার জন্য শহীদ শহীদ আসাদের অবদান তরুণ প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানে শহীদ আসাদের আত্মত্যাগ আমাদের স্বাধীনতার ইতিহাসে একটি মাইলফলক। দেশের স্বাধীনতার জন্য শহীদ আসাদের সর্বোচ্চ অবদান তরুণ প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে। বিস্তারিত..

চুনারুঘাট উপজেলার ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ভুলারঝুম গ্রামে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে আজ (১৯ জানুয়ারি) সন্ধ্যায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। স্থানীয় মাঠে ভুলারঝুম সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে এ বিস্তারিত..

আবারো আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আসতে হবে শেখ হেলাল উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি বলেছেন, দেশের উন্নয়নের জন্য আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। এ লক্ষ্যে আগামী নির্বাচনে বিজয়ের জন্য বিস্তারিত..

আমলকির কিছু অবাক করা উপকারিতা জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ শীতের মৌশুমে আমলকির ছড়াছড়ি। আর এই আমলকিকে কতভাবেই না ব্যবহার করা হয়। এর গুণও অনেক। আয়ুর্বেদে নাকি একে অমৃত ফল বলা হয়ে থাকে। আমলকির গুণাগুণ জানলে সত্যি বিস্তারিত..

আইফোনে ধীরগতি আসছে নতুন আপডেট আনা হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ আগামী মাসে আইওএসের একটি আপডেট আনা হচ্ছে। অ্যাপলের প্রধান নির্বাহী কর্মকর্তা টিম কুক গত ১৭ জানুয়ারি দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন। তিনি দাবি করেন, এই হালনাগাদেই (আপডেট) আইফোনের ব্যাটারি বিস্তারিত..

নারায়ণগঞ্জের ঘটনায় দোষী যেই হোক পার পাবে না বলে মন্তব্য করেছেন : কাদের

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের ঘটনায় দোষী যেই হোক পার পাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ (১৯ জানুয়ারি) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স বিস্তারিত..

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী মা হচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ মা হতে যাচ্ছেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরডার্ন। আজ এ তথ্য জানিয়ে আরডার্ন বলেছেন, জুনে সন্তানের প্রসবের পর তিনি ছুটিতে যাওয়ার পরিকল্পনা করছেন। এক ইমেইল বার্তায় আরডার্ন জানিয়েছেন, বিস্তারিত..

নুসরাত ফারিয়া আপাতত পড়াশোনায় মনযোগ দেবন

হাওর বার্তা ডেস্কঃ আপাতত আর কোনও কাজ নয়; পড়াশোনায় মনযোগ দেবেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। আজ শুক্রবার মুক্তি পেয়েছে ফারিয়ার ‘ইনস্পেক্টর নটি কে’। এই রোম্যান্টিক কমেডিতে তিনি জুটি বেঁধেছেন কলকাতার জনপ্রিয় বিস্তারিত..

ফরিদপুরে জেলার হারানো গৌরব ফিরিয়ে আনতে আজ শুরু হয়েছে হকি লিগ

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর জেলার হারানো গৌরব ফিরিয়ে আনতে আজ থেকে শুরু হয়েছে হকি লিগ। দুপুরে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ এই লিগের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা বিস্তারিত..

ঢাকা আঞ্চলিক গণিত উৎসব ২০১৮ শুরু

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের মাঠে ডাচ বাংলা ব্যাংক-প্রথম আলো গণিত উৎসব-২০১৮ এর ঢাকা আঞ্চলিক উৎসব অনুষ্ঠিত হচ্ছে। আজ সকালে জাতীয় পতাকা উত্তোলন করেন ওই বিস্তারিত..