,

লাল-সবুজের সোনালি একদিন

পুব আকাশে সূর্য রোজ ওঠে। তবে সোমবারের সূর্যটা যেন ছিল একটু বেশিই সোনালি। এই দিন যে চারটি স্বর্ণপদক জিতেছেন বাংলাদেশের তীরন্দাজরা। সব মিলিয়ে আন্তর্জাতিক সলিডারিটি আরচারি চ্যাম্পিয়নশিপের নয়টি ইভেন্টের মধ্যে বিস্তারিত..

চলচ্চিত্রে প্রথম সাইমন-আইরিন

চলচ্চিত্রে এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন সাইমন-আইরিন। আকাশ আচার্য্যের নির্দেশনায় সাইমন ও আইরিন প্রথম একসঙ্গে অভিনয় করেছেন ‘মায়াবিনী’ চলচ্চিত্রে। চলচ্চিত্রটির গল্প লিখেছেন সোমা আচার্য্য। আগামী ৩ ফেব্রুয়ারি শুক্রবার ৫০টিরও বেশি বিস্তারিত..

৩০০ আসনে প্রার্থী দেবে জাপা: এরশাদ

সার্চ কমিটির উপর আস্থা জানিয়ে জোট থেকে নয়, নির্বাচনে এককভাবে ৩শ’ আসনে প্রার্থী দেয়ার ঘোষণা দিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, নির্বাচন কমিশন গঠনে ৭ সদস্যের নাম পাঠানো বিস্তারিত..

ঔষধি গুণ সম্পন্ন ভেষজ পণ্য পাচার করলেই দণ্ড

বাংলাদেশে পাওয়া যায় এমন ঔষধি গুণ সম্পন্ন ভেষজ ও তা থেকে উৎপাদিত পণ্য এখন থেকে রাষ্ট্রের অনুমোদন ছাড়া বাণিজ্যিকভাবে ব্যবহার ও গবেষণা লব্ধ ফল নিজের অধিকারে সংরক্ষণ বা পাচার অথবা বিস্তারিত..

বিএনপি-জামায়াত চক্রের তাদের সেই অপচেষ্টা ব্যর্থ হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াস সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, ‘২০১৪ সালের নির্বাচনের পর বিএনপি-জামায়াত চক্র সমালোচনার মাধ্যমে ওই নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টা করেছিলেন। তাদের সেই বিস্তারিত..

নাম দিয়েছে আওয়ামী লীগ-বিএনপি

নির্বাচন কমিশনার নিয়োগে মন্ত্রিপরিষদ বিভাগে প্রস্তাবিত নাম জমা দিয়েছে আওয়ামী লীগ ও বিএনপি দু’দলই। ক্ষমতাসীন আওয়ামী লীগ পাঁচজনের নাম প্রস্তাব করেছে এবং বিএনপিও পাঁচজনের নাম দিয়েছে। তবে দুই দলের প্রস্তাবিত বিস্তারিত..

লতিফ সিদ্দিকীর আসনে বিজয়ী সোহেল হাজারি

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ দলের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারি। মঙ্গলবার সন্ধ্যায় সহকারী রিটার্নিং অফিসার তাজুল ইসলাম বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন। সোহেল হাজারি বিস্তারিত..

নন্দিত এক ‘নগর’

নগর না গ্রাম ঠাওরানো কঠিন। মনে হলো, গ্রামটি দুই পায়ে হাঁটছে—চীনা ভাষায় যাকে বলে ওয়াকিং অন টু লেগস। গ্রামে পা রাখতেই পুরোদস্তুর নগরীর ঠাটবাট যেমন চোখে পড়ল, তেমনি সনাতন গ্রামের বিস্তারিত..

কোরাম সংকটে সংসদে হৈ চৈ

কোরাম সংকটে জাতীয় সংসদের অধিবেশন চলছে বলে দাবি করেছেন স্বতস্ত্র সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী। জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনাকালে সোমবার (৩০ জানুয়ারি) রাতে তিনি এ দাবি তুলেছেন।এ সময় বিস্তারিত..