বিরল দর্শন সাদালেজ ফিদ্দা

প্রাকৃতিক আবাসস্থল ঝাউবন, গুল্মলতাদির ঝোঁপ। এছাড়াও জলাশয়ের কাছাকাছি ঘাসবন ও নলখাগড়ার বনে বিচরণ রয়েছে। বৈশ্বিক বিস্তৃতি বাংলাদেশ, ভারত, নেপাল, মিয়ানমার ও পাকিস্তান পর্যন্ত। চেহারা বেশ আকর্ষণীয়। পুরুষের তুলনায় স্ত্রী পাখি বিস্তারিত..

বিএনপির ছয় দাবি নিয়ে আওয়ামী লীগ যা বলল

আগামী নির্বাচনে অংশ নিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে ছয়টি শর্তের কথা বলেছেন সেগুলোর বিষয়ে সরকারের কিছু করণীয় নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের শীর্ষস্থানীয় দুই নেতা। তারা এসব বিস্তারিত..

চলচ্চিত্রে ইতিহাস ঐতিহ্য তুলে ধরতে হবে : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি আবদুল হামিদ চলচ্চিত্রকে জ্ঞানভিত্তিক প্রগতিশীল সমাজ গঠনের প্রধান হাতিয়ার হিসেবে উল্লেখ করে সমাজ ও জনগণের কাছে জবাবদিহিতা অব্যাহত রাখতে চলচ্চিত্র নির্মাণে দেশের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরার জন্য এর বিস্তারিত..

নির্বাচনে অংশ নিতে সরকারকে বিএনপির ৬ শর্ত

আগামী নির্বাচনে সব দল অংশ নেবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন প্রত্যাশার জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম মোট ছয়টি শর্তের কথা বলেছেন। শুক্রবার বিকালে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে শর্তগুলো দেন বিস্তারিত..

তুরাগ তীরে লক্ষাধিক মুসল্লির ঢল, সর্ববৃহৎ জুমার জামাতে শান্তি কামনা

সুষ্ঠু পরিবেশে চলছে এবারের প্রথম পর্বের বিশ্ব ইজতেমা। প্রথম দিনে এখন চলছে জুমা নামাজের বিরতি। দুপুর দেড়টায় নামাজে অংশ নিতে মুসুল্লিদের ঢল নেমেছে টঙ্গীর তুরাগ তীরে। আজ শুক্রবার হওয়ায় মুসল্লিদের বিস্তারিত..