সাইবার অপরাধীদের টার্গেট সুন্দরী তরুণীরা

সম্প্রতি দুই পরিবারের সম্মতিতে ইডেন কলেজের এক ছাত্রীর সঙ্গে রাগিব আহসান নামের এক যুবকের বিয়ে ঠিক হয়। এনগেজমেন্টের দিন-তারিখ নির্ধারিত ছিল ২৬ জানুয়ারি। এরই মধ্যে ছেলেটি ওই তরুণীর সঙ্গে সম্পর্ক বিস্তারিত..

বাঁধনের আড্ডায় নওশিন

বাঁধন ও নওশিন দুজনই দেশের জনপ্রিয় অভিনেত্রী। এবার একসঙ্গে দেখা যাবে একই অনুষ্ঠানে। বৈশাখী টিভির নিয়মিত আয়োজন ‘শুধুই আড্ডা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বাঁধন। এই আড্ডায় এবার অতিথি হচ্ছেন মডেল, অভিনেত্রী বিস্তারিত..

দুই কোটি শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানো হবে শনিবার

আগামী শনিবার (১৬ জুলাই) সারাদেশে ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী দুই কোটি শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। আজ বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে স্বাস্থ্য প্রতিমন্ত্রী বিস্তারিত..

জিব্রাঈলের (আ.) সাথে সৌদি ইমামের সাক্ষাৎ

ফেরেশতা জিব্রাঈলসহ (আ.) এক দল ফেরেশতার সাথে সাক্ষাৎ ও নামাজ পড়েছেন বলে দাবি করেছেন সৌদি আরবের এক ইমাম। এমন দাবি করেছেন আছির প্রদেশের খামিশ মুশায়াত শহরের প্রধান ইমাম আহমেদ আল বিস্তারিত..

এসপি বাবুল আক্তার নিজেও চুপ

পুলিশ সুপার বাবুল আক্তার ৩৯ দিন ধরে কর্মস্থলে অনুপস্থিত। তিনি কি ছুটিতে, নাকি চাকরি ছেড়ে দিয়েছেন— এ প্রশ্নের জবাব চাওয়া হলে দায়িত্বশীল কর্মকর্তারা প্রকাশ্যে কিছু বলছেন না। বাবুল নিজেও চুপ। বিস্তারিত..

মদ খেয়ে আল্লাহু আকবর বলে মানুষ হত্যা জিহাদ নয় : আল্লামা শফী

হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, বিদেশি, অমুসলিম ও ধর্মীয় ব্যক্তিদের টার্গেট করে ইসলামের নাম ব্যবহার করে গুলশান ও শোলাকিয়াসহ বিভিন্ন স্থানে একের পর বিস্তারিত..

কুলিয়ারচরে উপ-নির্বাচনে ২ প্রার্থীর মনোনয়ন দাখিল

কুলিয়ারচর পৌরসভার উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থী মনোনয়নপত্র পেশ করেছেন। বুধবার তারা নিজ নিজ দলের পক্ষ হয়ে এ মনোনয়ন দাখিল করেন। জেলা নির্বাচন অফিসার ও কুলিয়ারচর বিস্তারিত..

ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগাতে চান

তিলে তিলে গড়ে তোলা প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়াটা কষ্টের। প্রথম প্রেম হয়ে থাকলে তার ধাক্কাটা সহজে হজম করার মত নয়। কিন্তু কখনও কখনও ওই কঠিন মুহূর্তের মাঝেই উঁকি দেয় পুরনো বিস্তারিত..