নেত্রকোণার মদনে ব্যবসায়ীর উপর হামলা ও দোকানে লুটপাটের অভিযোগ উঠেছে 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের মণিকা (পূর্বপাড়) গ্রামে ব্যবসায়ীর উপর হামলা ও দোকানে লুটপাটের অভিযোগ উঠেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, মণিকা (পূর্বপাড়) গ্রামের মৃত লাল চান মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫২) তার বাড়ির সামনে রাস্তার পাশে বিগত কয়েক বছর ধরে মুদি ব্যবসা করছেন। সামনে বৈশাখ মাস থাকায় দোকানে বেশি করে মালমাল তুলার জন্য দার-কর্জ করে ২ লক্ষ ৮০ হাজার টাকা দোকানে রাখেন।
অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে রবিবার (১২ই মার্চ) সকালে একই গ্রামের তরিকুল ও রবিকুল তার দলবল নিয়ে অতর্কিতভাবে শাজাহান মিয়ার দোকানে হামলা চালায়। হামলায়, দোকানের আনুমানিক ২০ হাজার টাকার মালামাল নষ্ট হয় এবং শাজাহানের ভাগিনা রবিনকে (১৯) মারধর করে দোকান থেকে ২ লক্ষ ৮ হাজার টাকা তরিকুল ইসলাম ও তার দলবল ছিনিয়ে নিয়ে যায়।
পরে রবিনকে স্বজনরা মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।
এরই প্রেক্ষিতে ব্যবসায়ী শাজাহান বাদী হয়ে ইসলাম উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (১৮) ও রবিকুল ইসলাম (২০), হাদিস মিয়ার ছেলে সোহেল রানা (৩০), মৃত চদ্দু মিয়ার ছেলে রাশিদ মিয়া (৪০), রাশিদ মিয়ার ছেলে রায়তুল মিয়া (১৯), হেলাল মিয়ার ছেলে ফয়সাল মিয়া (১৮) এবং আরো অজ্ঞাত নামা ৩-৪ কে আসামী করে মদন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
মদন থানার উপ-পরিদর্শক আজিজুর রহমান জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর