ব্যাংক এশিয়ার উচ্চশিক্ষা বৃত্তি প্রদান

ব্যাংক এশিয়া কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে মুন্সিগঞ্জ জেলার মালখানগর, সিরাজদিখান, বালিগাঁও ও নিমতলা এবং ঢাকার কেরাণীগঞ্জের কলাতিয়া এবং ঢাকা নবাবগঞ্জের পাড়াগ্রাম ও আগলাবাজারের ৪১ মেধাবী শিক্ষার্থীকে উচ্চশিক্ষা বৃত্তি প্রদান করেছে।

সম্প্রতি ব্যাংকের চেয়ারম্যান আ. রউফ চৌধুরী মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর কলেজ হল রুমে আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে এ বৃত্তির টাকা তুলে দেন।

র‌্যাংগস গ্রুপের ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ চৌধুরী, ব্যাংকের বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ. হোসেন, পরিচালক শাহ মো. নুরুল আলম, প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মো. মেহমুদ হোসেন, অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম ও মো. আরফান আলী।

উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল আলম, মামুন-উর রশিদ এবং মিয়া কামরুল হাসান চৌধুরী, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ এবং মালখানগর কলেজের অধ্যক্ষ শফিউদ্দিন হাওলাদার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্যাংক এশিয়া গ্রামীণ শাখাগুলোর মাধ্যমে পল্লী অঞ্চলের মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষা বৃত্তি প্রদান করে থাকে। ২০১৫ সালে ১৮৬ শিক্ষার্থীকে এ বৃত্তির জন্য মনোনীত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর