পররাষ্ট্রমন্ত্রী ও স্ত্রী সেলিনা মোমেনকে নিয়ে হাওরের বিস্ময় ঘুরে দেখলেন

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও স্ত্রী সেলিনা মোমেনকে নিয়ে কিশোরগঞ্জের মিঠামইন, ইটনা ও অষ্টগ্রামের হাওরের বিস্ময় অল ওয়েদার সড়ক ঘুরে দেখতে গেলেন। আজ শনিবার (১১ বিস্তারিত..

মেসি না পারলেও পুনরভিষেকে রোনালদোর গোল!

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমী আজ তাকিয়ে আছে ওল্ড ট্র্যাফোর্ডের দিকে। কারণ ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে আজ ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে পুনরভিষেক হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। ঘরের ছেলে ১২ বছর বিস্তারিত..

আপত্তিকর ভিডিও ফাঁস হওয়া ঢাকার আ.লীগ নেতার বিরুদ্ধে সেই নারীর মামলা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে।  ফেসবুকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর ভুক্তভোগী বিস্তারিত..

কেন ৭০ শতাংশ নারী কর্তৃক বিবাহ বিচ্ছেদ, কারণ বের করা প্রয়োজন

হাওর বার্তা ডেস্কঃ করোনার মধ্যে পারিবারিক সহিংসতার পাশাপাশি ৭০ শতাংশ নারীর বিবাহ বিচ্ছেদের ঘটনার পেছনের কারণ খুঁজে বের করা প্রয়োজন বলে মনে করেন বিচারপতি এম ইনায়েতুর রহিম। শনিবার ‘মানুষের জন্য বিস্তারিত..

করোনায় আরও ৪৮ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন পর দ্বিতীয় দিনের মতো করোনাভাইরাসে মৃত্যু পঞ্চাশের নিচে নেমে এসেছে। গত ২৪ ঘণ্টায় দেশে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৮৮ জন মারা গেছেন। এ নিয়ে করোনায় মোট মৃতের বিস্তারিত..

টাকার চিন্তা করলে বিনোদন জগত জীবনেও ছাড়তাম না: অ্যানি খান

হাওর বার্তা ডেস্কঃ মডেলিং, উপস্থাপনা ও অভিনয়ের মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করেছিলেন অ্যানী খান। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ২০২০ সালের ২০ মার্চ আনুষ্ঠানিকভাবে শোবিজ থেকে বিদায় নেন তিনি। এরপর থেকে বিস্তারিত..

জাতীয় নির্বাচনে অংশ নিতে যেসব শর্ত দিলেন মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বর্তমান সরকারকে অনেকগুলো শর্ত দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশন গঠন ছাড়া বিস্তারিত..

দাড়িতেই সুন্দরী, গড়েছেন বিশ্বরেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ নারীর মুখ হবে উজ্জল আর মসৃণ। আর তাই তো যেসব নারীর মুখে অতিরিক্ত লোম থাকে তারা থ্রেডিং, ওয়াক্সিংসহ লেজারের মাধ্যমে তা অপসারণ করেন। দাড়ি-গোঁফ তো পুরুষের মুখে বিস্তারিত..

জিমেইলে আসছে ভিডিও কল সুবিধা

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির সময় জিমেইল ব্যবহার বিশ্বব্যাপী বেড়ে গেছে। এখন ব্যক্তিগত কাজ থেকে শুরু করে অফিসের কাজে সবাই এর উপর নির্ভরশীল। গুগল মিট, জুম মিটিং থেকে শুরু করে বিস্তারিত..

শ্রাবন্তীর পরিবারে এলো নতুন সদস্য

হাওর বার্তা ডেস্কঃ টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিভিন্ন সময় বিভিন্ন কারণে সংবাদের শিরোনাম হন তিনি। বিশেষ করে এই অভিনেত্রীর ব্যক্তিজীবনকে ঘিরে নেটিজনদের আগ্রহের শেষ নেই। তবে এবার শিরোনামে এলেন বিস্তারিত..