চা আর সিগারেট এক সঙ্গে খাওয়ার ভয়ংকর ফলাফল জানেন কি

হাওর বার্তা ডেস্কঃ গরম চায়ের কাপ নিয়ে, ঠোঁটে রাখেন জ্বলন্ত সিগারেট এমনটা অনেকেই করে থাকেন ৷ কিন্তু গবেষণা বলছে, এই ধরণের অভ্যাস বাড়াতে পারে ক্যানসারের ঝুঁকি ! সম্প্রতি ‘অ্যানালস অব বিস্তারিত..

মানুষের উপার্জনের পথ সচল করাই হবে আমার বড় স্বার্থকতা : শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ বৃহস্পতিবার চিত্রনায়ক শাকিব খান করোনাভাইরাস সংক্রমণ পরবর্তী কাজ শুরু করেছেন। গতকাল রাকজধানীর ৩০০ ফিট সড়কের পূর্বাচল এলাকায় ও বিএফডিসিতে নবাব এলএলবি ছবির শুটিং করেছেন। শুটিং পরবর্তী নিজের বিস্তারিত..

বঙ্গবন্ধুর আরেক খুনিকে মুজিববর্ষেই ফেরানোর আশা: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক পাঁচ খুনির অন্তত একজনকে মুজিববর্ষের মধ্যেই দেশে ফিরিয়ে এনে আদালতের রায় কার্যকরের আশা করছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। জাতীয় বিস্তারিত..

কেঁচো সার উৎপাদনে সাড়া ফেলেছে পিরোজপুরের কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ ক্রমাগত রাসায়নিক সারের ব্যবহার বাড়ায় কমে যাচ্ছে কৃষিজমির উর্বরতা। এর ফলে ফসলের উৎপাদন আরো বেশি নির্ভরশীল হয়ে পড়ছে কৃত্রিম সারের ওপর। এক্ষেত্রে একেবারেই ব্যতিক্রম পিরোজপুরের কৃষকরা। ফসলি বিস্তারিত..

করোনায় দেশে আরো ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১৭৯২

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৬৬৮ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..

যেসব সবজি খেলে চিন্তাশক্তি নষ্ট হয়

হাওর বার্তা ডেস্কঃ মটরশুঁটি জনপ্রিয় এক শীতকালীন সবজি। যদি এখন এটি প্রায় সারা বছরই পাওয়া যায়। কিন্তু এ বার বাজার থেকে মটরশুঁটি কেনার আগে সাবধান! কারণ, মটরশুঁটি আপনার চিন্তাশক্তি দুর্বল বিস্তারিত..

মুরগির দাম বাড়ছেই চড়া পেঁয়াজও

হাওর বার্তা ডেস্কঃ টানা দুই সপ্তাহে ব্রয়লার মুরগির দাম কেজিতে ৩০ টাকা পর্যন্ত বেড়েছে। পাশাপাশি সব ধরনের সবজি চড়া দামে বিক্রি হচ্ছে। তবে সপ্তাহের ব্যবধানে বেশকিছু সবজির দাম কিছুটা কমলেও বিস্তারিত..

সরকার অপরাধে জড়িত কাউকে ছাড় দিচ্ছে না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে বলেছেন, সামরিক স্বৈরশাসক জিয়াউর রহমানের শুরু করা এবং তার স্ত্রী খালেদা জিয়ার প্রাতিষ্ঠানিক রূপ দেয়া বিচার বহির্ভূত হত্যাকান্ডের উত্তরাধিকার বন্ধে তার সরকার অপরাধে বিস্তারিত..

লেবাসের আড়ালে চলতো লুপার নানা অপরাধ

হাওর বার্তা ডেস্কঃ অসামাজিক ও অসৎ কাজের উদ্দেশেই ফুলবিক্রেতা জিনিয়া (৯) কে অপহরণ করেছিলেন নাজমা আক্তার লুপা তালুকদার (৪২)। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় ফুচকা খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে তার বিস্তারিত..

বঙ্গবন্ধুর সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত দুই বিচারপতির শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগে নবনিযুক্ত বিচারপতি তারিক উল হাকিম এবং বিচারপতি ওবায়দুল হাসান। বিস্তারিত..