হাওরের হালচালের মোড়ক উন্মোচন ও পাঁচজনকে হাওর পদক প্রদান

হাওর বার্তা ডেস্কঃ হাওরাঞ্চলকে দেশবাসীর কাছে ব্যাপকভাবে পরিচিত করা হাওরপাড়ের মানুষের সমস্যা,  সম্ভাবনা ও চ্যালেঞ্জ এবং উন্নয়ন সম্ভাবনাকে তুলে ধরার লক্ষ্যে হাওর অ্যাডভোকেসি নেটওয়ার্ক নামে সামাজিক সংগঠনটি করছে। সংগঠনটির মুখপত্র বার্ষিক বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের উদ্যোগে উপজেলা কৃষকলীগের প্রতিনিধিদের সাথে সভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের উদ্যোগে উপজেলা কৃষকলীগের প্রতিনিধিদের সাথে মতবিনিময়,কৃষকের স্বাস্থ্যসেবা বিষয়ক আলোচনা সভা ও বিনামুল্যে কৃষকের স্বাস্থ্যসেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১৫ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ বিস্তারিত..

সারাদেশে নির্মাণ করা হচ্ছে ৬৫০ মসজিদ: প্রধানমন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে ৬৫০টি মসজিদ নির্মাণ করা হচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পবিত্র ইসলাম ধর্মের অপব্যাখ্যা করে কেউ যাতে তরুণদের বিপথে পরিচালিত করতে না পারে, সেজন্য মসজিদের বিস্তারিত..

মুসলিমদের জন্য সংসদে নামাযের ব্যবস্থা করে দিলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ গত ১৫ মার্চের নৃশংসতার স্মরণে মঙ্গলবার(১৯ মার্চ) সংসদের বিশেষ অধিবেশনে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা তার বক্তব্য শুরুই করেন আরবিতে, ‘আসসালামু আলাইকুম (অর্থ: আপনার উপর শান্তি, আল্লাহর রহমত ও বিস্তারিত..

ঢাকা মেডিকেল ও ঢাকা বোর্ডের শীর্ষ মেধাবী রাজকুমার এখন ৫০ টাকার দিনমজুর

হাওর বার্তা ডেস্কঃ নাম তার রাজকুমার। চেহারাও রাজকুমারের মত। ছিলেন অসম্ভব মেধাবী। ঢাকা বোর্ড থেকে বিজ্ঞান বিভাগে সম্মিলিত মেধাতালিকায় পেয়েছিলেন উচ্চতম স্থান। যথারীতি সুযোগ পেয়ে ভর্তি হয়েছিলেন ঢাকা মেডিকেল কলেজে। বিস্তারিত..

উটের চিকিৎসার জন্য হাসপাতাল নির্মাণ সৌদি আরব

হাওর বার্তা ডেস্কঃ উটের চিকিৎসায় বিশ্বের সবচেয়ে বড় ও অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করছে সৌদি আরব। দ্য সালাম পশুচিকিৎসা ও উট হাসপাতাল নামের এ চিকিৎসাকেন্দ্র নির্মিত হচ্ছে কাসেম অঞ্চলে। সৌদি পরিবেশ, বিস্তারিত..

রেজাউলকে ‘অভিনন্দন’ জানালেন মেয়র নাছির

হাওর বার্তা ডেস্কঃ অনুষ্ঠেয় চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিনকে মনোনয়ন দেয়নি নিজ দল আওয়ামী লীগ। সেখানে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল বিস্তারিত..

আজ শপথ নিচ্ছেন কেজরিওয়াল

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয় বারের মত দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন আম আদমি পার্টির অরবিন্দ কেজরিওয়াল। আজ রোববার রাজধানীর রামলীলা ময়দানে শপথ গ্রহণ করবেন তিনি। এতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিস্তারিত..

ঘন কুয়াশা শাহ আমানত থেকে ফিরে গেল ৬ ফ্লাইট

হাওর বার্তা ডেস্কঃ ঘন কুয়াশায় ভিজিবিলিটি কম থাকায় শনিবার রাতে দুটি ও আজ সকালে চারটি ফ্লাইট শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে ফিরে গেছে। ফ্লাইটগুলো পরে ঢাকা শাহজালাল বিস্তারিত..

শাহরুখ খানের দৌড় দেখে মনে হয়েছিল বিশ্বকাপ জিতেছি: শোয়েব

হাওর বার্তা ডেস্কঃ ১৩তম আইপিএল খেলতে মুখিয়ে আছেন বিশ্বের বিভিন্ন দেশের তারকারা। তবে নিষেধাজ্ঞার কারণে বরাবরের মতো এবারের আইপিএলেও খেলছে না পাকিস্তানি কোনো ক্রিকেটার। বিশ্বের অন্যতম সেরা ও জমজমাট ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বিস্তারিত..