মুক্তিযোদ্ধাদের বাড়ি দেবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ সরকার ১৪ হাজার অসচ্ছল মুক্তিযোদ্ধাকে বাড়ি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এ জন্য ২ হাজার ২০০ কোটি টাকার একটি প্রকল্প হাতে নেওয়া হয়েছে। আজ রবিবার সংসদ ভবনে অনুষ্ঠিত মুক্তিযুদ্ধ বিস্তারিত..

ময়মনসিংহে উড়ন্ত প্লেন থেকে খসে পড়ল তেলের ট্যাংক

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে কিছুদিন পরপরই প্লেনে নানারকম ত্রুটির কথা জানা যায়। প্লেন দুর্ঘটনাও এখন সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার আকাশে উড়ন্ত প্লেন থেকে খসে পড়ল তেলের ট্যাংক। ঘটনাটি ঘ বিস্তারিত..

রানীর জলভীতি

হাওর বার্তা ডেস্কঃ জলভীতি আছে রানী মুখার্জির। দারুণ ভীতি। তবে শুটিংয়ের স্বার্থে সেই ভয়কে জয় করেছেন তিনি। এ প্রসঙ্গে রানী বলেন, ‘মার্দানি টু’ ছবিতে গভীর জলে একটি অ্যাকশন দৃশ্য আছে। বিস্তারিত..

পেঁয়াজ আমদানিতে ভারত নির্ভর থেকে বেরিয়ে আসতে হবে

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ বলেছেন, পেঁয়াজের ঘাটতি পূরণ করতে হলে ভারত নির্ভর আমদানি নীতি থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। পেঁয়াজের দাম ক্রয় বিস্তারিত..

জাপার কাউন্সিল ২৮ ডিসেম্বর

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কাউন্সিল আগামী ২৮ ডিসেম্বর। রবিবার রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত দলের প্রেসিডিয়ামের সভায় ঐদিন ঢাকার রমনায় ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইইবিতে এই সম্মেলন বিস্তারিত..

আন্দোলনের নামে নৈরাজ্য হলে দাঁতভাঙ্গা জবাব: ওবায়দুল কাদের

  হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্যে করে বলেছেন, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করা হলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। বিস্তারিত..

এসএ গেমস: সাইক্লিংয়ে নিয়ম বদল, বিপাকে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ আজ শুরু হচ্ছে ‘দক্ষিণ এশিয়ার অলিম্পিক’খ্যাত সাউথ এশিয়ান (এসএ) গেমস। অব্যবস্থাপনায় এরইমধ্যে বেশ সমালোচনা কুড়িয়েছে নেপাল। সর্বশেষ সাইকেল ইভেন্ট ট্র্যাকে গড়ানোর পাঁচদিন আগে ফের নিয়ম পরিবর্তন করল বিস্তারিত..

ভালা আম না পাঠাইলে লিটন বাবাজির খবর আছে: রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদ একজন সজ্জন মানুষ হিসেবে সবার কাছে পরিচিত। সচালাপী ও প্রাণপ্রাচুর্যে ভরা এই মানুষটি একেবারেই নিরহঙ্কারী। যেখানে যান আলাপচারিতায় মেতে উঠেন, হাস্যরসও করেন। রাজশাহী বিস্তারিত..

ধূলিদূষণ রোধে ঢাকা দক্ষিণের ক্র্যাশ প্রোগ্রাম শুরু

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন রাজধানীর পরিবেশ দূষণ মোকাবেলার অংশ হিসেবে ধূলিদূষণ কমিয়ে আনার লক্ষ্যে নগরীতে পানি ছিটানোর ‘স্পেশাল ক্র্যাশ প্রোগ্রাম’ উদ্বোধন করেছেন। বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন দিনের রাষ্ট্রীয় সফরে স্পেনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন দিনের রাষ্ট্রীয় সফরে স্পেনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন। আজ রোববার সকাল সোয়া ১০টার দিকে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর বিস্তারিত..