কিশোরগঞ্জের ভৈরবে দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি বিরোধী গণসচেতনতা সৃষ্টি ও দুর্নীতি প্রতিরোধে আগামী প্রজন্মকে সম্পৃক্ত করতে এবং তাদের মাঝে আদর্শ, নৈতিকতা ও মূল্যবোধ সৃষ্টির লক্ষ্যে কিশোরগঞ্জের ভৈরবে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মানববন্ধন বিস্তারিত..

বিচার বিভাগের স্বাধীনতা ফের প্রশাসনের হাতে গেছে বলে অভিযোগ : ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিচার বিভাগের স্বাধীনতা ফের প্রশাসনের হাতে চলে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল অধস্তন আদালতের বিচারকদের শৃংখলাবিধির গেজেট প্রকাশের পরদিনই এ বিস্তারিত..

মাইক্রোবাসসহ ৬ ছিনতাইকারী আটক

হাওর বার্তা ডেস্কঃ চালকের হাত পা-বেঁধে মাইক্রোবাস ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছয় ছিনতাইকারীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। গতকাল রাত একটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার উপজেলার কুর্নী আজিজ বিস্তারিত..

কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরে যৌথ উদ্যাপন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরে যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৭ উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সকালে উপজেলা বিস্তারিত..

প্রতিবন্ধীর চরিত্র নতুন সিনেমায় পপি

হাওর বার্তা ডেস্কঃ শোনা গিয়েছিল জায়েদ খানের বিপরীতে ‘রাজপথে আছি’ সিনেমার মাধ্যমে পর্দায় নিয়মিত হচ্ছেন পপি। অনেকগুলো মাস পেরিয়ে গেলেও শুটিং শুরু হয়নি। এবার এলো নতুন সিনেমার খবর। তিনবার জাতীয় বিস্তারিত..

ধনেপাতায় ত্বক স্বাস্থ্যোজ্জ্বল করতে পারে

হাওর বার্তা ডেস্কঃ বাঙালীর রান্নায় একটি সাধারণ উপাদান ধনেপাতা। এটি ছাড়া কোনো সুস্বাদু রান্নার কথা যেন চিন্তাই করা যায় না। তবে আপনি কি জানেন রূপচর্চার ক্ষেত্রেও ধনেপাতা সমান কার্যকরী? অবাক বিস্তারিত..

চ্যাম্পিয়নস লিগে হুমকিতে ড্র টা যেন স্প্যানিশরা

হাওর বার্তা ডেস্কঃ ক্লাব ফুটবলে ইউরোপোর সবচাইতে মর্যাদার আসর চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ড্র অনুষ্ঠিত হয়েছে। কোয়ার্টার ফাইনালে যাওয়ার ১৬ দলের লড়াই শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারি থেকে। দুই লেগের বিস্তারিত..

খালেদা জিয়াকে গ্রেপ্তারসংক্রান্ত ১৪ জানুয়ারি প্রতিবেদন ধার্য করেছেন আদালত

হাওর বার্তা ডেস্কঃ যুদ্ধাপরাধীদের মদদ দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেপ্তারসংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ১৪ জানুয়ারি প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত। আজ বিস্তারিত..

গুগলের নতুন অ্যাপ ‘ফাইলস গো’

হাওর বার্তা ডেস্কঃ গুগল ‘ফাইলস গো’ নামে নতুন একটি অ্যাপ নিয়ে এসেছে। এই অ্যাপের মাধ্যমে খুব সহজে দ্রুততম সময়ে ফাইল খুঁজে বের করা, ডিলিট করা বা  মুছে ফেলা এবং তা বিস্তারিত..

আল্লাহ তাআলার ‘কুরসি’র বর্ণনা সুস্পষ্ট ভাষায় ব্যক্ত করেছেন

হাওর বার্তা ডেস্কঃ ‘ওয়াসিআ’ কুরসিই্য়্যুহুস সামাওয়াতি ওয়াল আরদা’ অর্থাৎতাঁর কুসরি এত বড় যে, সাত আসমান ও সাত জমিন পরিবেষ্টিত করে রয়েছে।’ আয়াতুল কুরসির অষ্টম অংশে আল্লাহ তাআলা তাঁর কুদরতি আসন বিস্তারিত..