সুনামগঞ্জ-৩ আসনকে ঘিরে ব্রিট-বাংলায় প্রচার প্রচারণা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রবাসী অধ্যুষিত সুনামগঞ্জ-৩ আসনকে ঘিরে ব্রিটেন ও বাংলাদেশে (ব্রিট-বাংলায়) চলছে প্রচার প্রচারণা। আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়নপ্রত্যশীরা শুধু দেশে প্রচার প্রচারণা বিস্তারিত..

প্রেসিডেন্টের মেয়ের যে ছবি নিয়ে তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ কিরঘিজস্তানের প্রেসিডেন্ট আলমাজবেকের মেয়ের ছবি নিয়ে আপত্তি উঠেছে। তবে ছবিটি সাধারণ হলেও নেট দুনিয়ায় অসাধারণ ভূমিকা পালন করছে। ছবিটির দৃশ্যে মা তাঁর শিশুকে স্তন্যপান করাচ্ছেন এমন দৃশ্য বিস্তারিত..

বানভাসিদের পাশে বিভিন্ন সংগঠন ‘মানুষ মানুষের জন্য’

হাওর বার্তা ডেস্কঃ ‘মানুষ মানুষের জন্য/জীবন জীবনের জন্য/একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না/ও বন্ধু’। ভুপেন হাজারিকার সেই অমর গানের মতোই দেশের উত্তরাঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্থদের সাহায্যের হাত প্রসারিত করতে এগিয়ে বিস্তারিত..

রাজনীতি করতে চাইলে বিচারপতির আসন ছেড়ে দিন : হানিফ

হাওর বার্তা ডেস্কঃ সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে ইস্যু করে বিচারবিভাগ নিয়ে সরব হয়ে উঠেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এই রায় ঘোষণার পর কিছুদিন চুপ থাকলেও আবারও সমালোচনা শুরু করেছেন আওয়ামী বিস্তারিত..

আর্ন্তজাতিক ডেটা রোমিং চালু করলো রবি

হাওর বার্তা ডেস্কঃ এশিয়ার টেলিযোগাযোগ বাজারে এক উদ্ভাবনী মোবাইল ডেটা রোমিং ক্যাম্পেইন ‘জাস্ট গো’ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। অফারটির আওতায় রবি গ্রাহকরা ভারত, মালয়েশিয়া, সিঙ্গাপুর, নেপাল, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা বিস্তারিত..

ঝিনাইদহের ঐতিহাসিক বারো আওলিয়ার বারোবাজার

হাওর বার্তা ডেস্কঃ বারো আওলিয়ার বারোবাজার কালীগঞ্জ শহর থেকে ১৭ কিলোমিটার দক্ষিণে। যশোর জেলা শহর থেকে ১১ মাইল উত্তরে, ঢাকা খুলনা মহাসড়কের দুই ধারে শত শত পুকুর ও দিঘির স্বচ্ছ বিস্তারিত..

গাজরের যত গুণ

হাওর বার্তা ডেস্কঃ শীতকালীন সবজি হলেও গাজর সারাবছরই পাওয়া যায়। এটি খেতে যেমন সুস্বাদু, তেমনি এর স্বাস্থ্যগত ও পুষ্টিগত উপকারিতাও অনেক বেশি। গাজর সর্বোৎকৃষ্ট মানের পুষ্টিগুণ সমৃদ্ধ খাদ্য। যা বিভিন্ন বিস্তারিত..

১ হাজার বাংলাদেশি হজে যেতে পারছেন না

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছর হজ ভিসার আবেদন জমা দেয়ার শেষ সময় গত বৃহস্পতিবার নির্ধারণ করে দিয়েছিল সৌদি সরকার। কিন্তু এই নির্ধারিত সময়ের মধ্যে প্রায় ৫ হাজার হজযাত্রীর আবেদন জমা বিস্তারিত..

বাকশালের গুহা থেকে আওয়ামী লীগকে নতুন জীবন দিয়েছেন জিয়া

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বাকশালের গুহা থেকে আওয়ামী লীগকে নতুন জীবন দিয়েছেন জিয়াউর রহমান। তিনিই বিস্তারিত..

নির্বাচনকালীন সরকার নিয়ে বিএনপির যত ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ আগামী সংসদ নির্বাচন কোন ধরনের সরকারের অধীনে হলে ভালো হয়-এ নিয়ে বিএনপি তাদের প্রত্যাশিত কাঠামো ঠিক করছে। এ জন্য তৃণমূলের নেতাকর্মীদের পরামর্শও চেয়ে আনা হয়েছে। কেন্দ্রের বাইরে বিস্তারিত..