যে কারণে আসামী হলেন ত্রাণ সচিব

হাওর বার্তা ডেস্কঃ  সুনামগঞ্জে এবছর বোরো ফসল রক্ষা বাঁধ নির্মাণে ব্যাপক অনিয়ম আর দূর্নীতির কারনে জেলার ৯০ভাগ বোরো ধান অকাল বন্যার পানিতে ডুবে তলিয়ে যায়। হাওর কেন্দ্রিক এই জেলার জনজীবনে বিস্তারিত..

মনোনয়নে তরুণদের প্রাধান্য দেবে আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ নেতারা বলছেন, আগামী সংসদ নির্বাচনে দলের প্রার্থী তালিকায় থাকবে তরুণদের নাম। তাদের মধ্যে বেশির ভাগই সাবেক ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও বর্তমান আওয়ামী লীগের কেন্দ্রীয় বিস্তারিত..

রোহিঙ্গা শরণার্থী প্রত্যাবাসনে ওআইসির সহযোগিতা কামনা রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি আব্দুল হামিদ বাংলাদেশে রোহিঙ্গা সমস্যা সমাধানে ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) সহায়তা কামনা করেছেন। ওআইসির সফররত মহাসচিব ড. ইউসুফ বিন আহমেদ আল-ওসাইমীন আজ বৃহস্পতিবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতির বিস্তারিত..

প্রধানমন্ত্রী অনুমতি দিলে মন্ত্রিসভা ছাড়বে জাপা

হাওর বার্তা ডেস্কঃ সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের পূর্ণাঙ্গ রায়ে আপিল বিভাগের পর্যবেক্ষণের কথা উল্লেখ করে জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, বিচারব্যবস্থা এখন নিস্তেজ হয়ে পড়েছে। সরকার যেন অসহায় বিস্তারিত..

হজযাত্রায় অনিশ্চয়তা, দায়ী কাউকে ক্ষমা নয়

হাওর বার্তা ডেস্কঃ ভিসাসংক্রান্ত জটিলতায় হজযাত্রা নিয়ে সৃষ্ট অনিশ্চয়তার জন্য হজ এজেন্সিগুলোকে দায়ী করেছেন ধর্মমন্ত্রী মতিউর রহমান। দায়ী এজেন্সিগুলোর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার সচিবালয়ে বিস্তারিত..

কিশোরগঞ্জ-১ স্বস্তিতে আওয়ামী লীগ মনোনয়নযুদ্ধ বিএনপিতে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-১ আসন। প্রধান দুই রাজনৈতিক শিবিরের একদিকে ভিভিআইপি প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, অন্যদিকে বহুধা বিভক্ত বিস্তারিত..

হাওরের দুর্নীতি দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিবসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জে হাওরের ফসল ডুবে ব্যপক ক্ষতি হওয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব মো. শাহ কামালসহ ১৪০ জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেছে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতি। ফসল বিস্তারিত..

বৃষ্টি হলেই কেন ইলিশ-খিচুড়ি খাওয়া হয়

হাওর বার্তা ডেস্কঃ বৃষ্টি নামলেই মনটা উদাস হয়। সঙ্গে এটাও মনে হয় ইশ্, এখন যদি ইলিশ-খিচুড়ি খাওয়া যেত! কত খাবারই তো আছে তার মধ্যে বৃষ্টি দেখলে ইলিশ-খিচুড়ি খাওয়ার সাধ জাগে বিস্তারিত..

ও বন্ধু আমার সালমান বলল, কিছুক্ষণ পরে তো মারাই যাব

হাওর বার্তা ডেস্কঃ আমি আর সালমান দুজনই খুলনার একই স্কুলে নার্সারিতে পড়েছি। ওর বাবার চাকরির বদলির কারণে হঠাৎ করেই সালমান শাহর পরিবারের সবাই ঢাকায় চলে যায়। তারপর আর যোগাযোগ হয়নি বিস্তারিত..