Abdul Gaffar Choudhury: Zia wanted to divorce Khaleda

BNP-founder Ziaur Rahman wanted to divorce his wife Khaleda Zia after the Liberation War, claims veteran journalist and writer Abdul Gaffar Choudhury. But Bangabandhu Sheikh Mujibur Rahman saved their marriage, বিস্তারিত..

দ্রুত কমছে পাখি, ইউরোপজুড়ে উদ্বেগ

জার্মানিসহ ইউরোপজুড়ে উদ্বেগজনক হারে পাখি কমছে৷ জার্মান সরকারের এক প্রতিবেদনে এর অন্যতম কারণ হিসাবে উঠে এসেছে দু’টি বিষয় – পাখির আবাসস্থল হারিয়ে যাওয়া এবং পোকামাকড় কমে যাওয়া৷ গত ৩০ বছরে বিস্তারিত..

১৩ মণ স্বর্ণের বৈধ কাগজ নেই আপন জুয়েলার্সের

বাংলাদেশের শুল্ক গোয়েন্দারা বলছেন আপন জুয়েলার্সের কর্ণধাররা জব্দকৃত সাড়ে ১৩ মণ স্বর্ণ এবং ৪২৭ গ্রাম হীরার বৈধ কাগজ দেখাতে পারেননি। শুল্ক গোয়েন্দা অধিদপ্তর গত কয়েকদিনে দু’দফায় অভিযান চালিয়ে বনানী ধর্ষণ বিস্তারিত..

মক্কা মদিনা আক্রান্ত হলে সৌদি আরবে সৈন্য পাঠাবে বাংলাদেশ

বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী বলেছেন সৌদি আরবের মক্কা ও মদিনা যদি হুমকিতে পড়ে বা আক্রান্ত হয় তাহলে সৈন্য পাঠাবে বাংলাদেশ। বাংলাদেশের সম্ভাব্য সৌদি নেতৃত্বাধীন সামরিক জোটে অংশগ্রহণ ও বিস্তারিত..

নেত্রকোণা গিয়েও রিকশায় চড়লেন প্রধানমন্ত্রী

পাহাড়ি ঢলে অকালবন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা দেখতে এবং দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করতে বৃহস্পতিবার সকালে নেত্রকোণার খালিয়াজুরি যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে গিয়ে হেলিকপ্টার থেকে নেমে ডাক বাংলো পর্যন্ত রিকশায় বিস্তারিত..

কিশোরগঞ্জের আজবপুরে আজব ঘটনা

কিশোরগঞ্জের তাড়াইলের আজবপুরে ঘটছে এক আজব ঘটনা। গত চার দশক ধরে টিউবওয়েল থেকে বের হচ্ছে গরম পানি। শুধু গরমই নয়, বের হচ্ছে পিচ্ছিল ও দুর্গন্ধযুক্ত পানি। জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ বলছে, বিস্তারিত..

নেত্রকোণা গিয়েও রিকশায় চড়লেন প্রধানমন্ত্রী

পাহাড়ি ঢলে অকালবন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা দেখতে এবং দুর্গতদের ত্রাণ বিতরণ করতে বৃহস্পতিবার সকালে নেত্রকোনার খালিয়াজুরি যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে গিয়ে হেলিকপ্টার থেকে নেমে ডাক বাংলো পর্যন্ত রিকশায় চড়েন বিস্তারিত..