মির্জা আব্বাসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন

প্লট বরাদ্দের দুর্নীতি মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার চার নম্বর আদালতের বিচারক আমিনুল হক আসামিদের অব্যাহতির আবেদন নাকচ করে বিস্তারিত..

আইটেম গানে নাচলেন সোহানা সাবা

নাটকের আইটেম গানে নাচলেন অভিনেত্রী সোহানা সাবা। নাটকের নাম ‘অ-প্রেম’। কিঙ্কর আহসানের রচনায় এটি নির্মাণ করছেন মাহমুদ দিদার। নাটকে দেখা যাবে পরীমনি অভিনীত ‘ডানাকাটা পরী’ গানের সঙ্গে সোহানা সাবাকে নাচতে। বিস্তারিত..

তুলসী পাতার স্বাস্থগুণ

তুলসী পাতাকে ভেষজের রানী বলা হয়। অনেকগুলো স্বাস্থ্য সমস্যার সমাধান করে দেয় এই ছোট তুলসী পাতাটি। ত্বকের ব্রণ দূর করা থেকে শুরু করে মরণব্যাধি ক্যান্সার প্রতিরোধেও তুলসী পাতার অনেক কার্যকর। বিস্তারিত..

তৃতীয় বিতর্কেও হিলারির জয়

তৃতীয় বিতর্কেও রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে জয়ী হয়েছেন হিলারি ক্লিনটন। লস অ্যাঞ্জেলস টাইমস তিনজন বিচারকের বোর্ড মূল বিতর্ককে ৬টি বিভাগে ভাগ করে তাদের পৃথক রায় দেয়। সেই রায় অনুসারে বিস্তারিত..

সংবাদপত্রের চেয়ে সাংবাদিকদের স্বাধীনতাই বেশি প্রয়োজন : প্রধানমন্ত্রী

স্বাধীনতা যদি না থাকত, তাহলে পত্রপত্রিকা, টেলিভিশন ও টক শোতে কীভাবে এত লেখা ও সমালোচনা করা হচ্ছে। দেশে গণমাধ্যমের পূর্ণ স্বাধীনতা রয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার জাতীয় বিস্তারিত..

আসছে নিরবের বালা ছবির ট্রেলার

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক নিরব বলিউডের ‘বালা’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন বলিউডের নির্মাতা ফয়সাল সাইফ। সে ছবির ট্রেলার প্রকাশ হতে যাচ্ছে আগামী সপ্তাহে- নিশ্চিত করেছেন নিরব। তিনি বলেন, বিস্তারিত..

রওশনকে মূল্যায়ন করা হয় না : এরশাদ

জাতীয় পার্টির গ্রহণযোগ্যতা আগের চেয়ে কমেছে স্বীকার করে দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। সংসদের বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদকে মূল্যায়ন করা বিস্তারিত..