বন্দীদের নিরাপত্তার স্বার্থে কেরানীগঞ্জে স্থানান্তর করা হচ্ছে

বন্দীদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ত‍াদের কেরানীগঞ্জ কারাগারে স্থানান্তর করা হচ্ছে বলে মন্তব্য করেছেনঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) শেখ মারুফ হাসান । শুক্রবার সকাল বিস্তারিত..

গর্ভজাত শিশু’রা যেসব বিস্ময়কর কান্ড করে

শিশু মাতৃগর্ভে থাকাকালীন চুপচাপ বসে থাকে আর তার ওজন বৃদ্ধি পেতে থাকে এবং সে জন্মানোর জন্য অপেক্ষা করতে থাকে এমনটা নয়। গর্ভজাত শিশু এমন কিছু কাজ করে থাকে যা জানলে বিস্তারিত..

উত্থান -পতনের গল্প শোনাবেন শাওন

আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক অনুষ্ঠান লেট নাইট কফি। সরাসরি প্রচারিত এ অনুষ্ঠানে এবার অতিথি হিসেবে থাকছেন অভিনেত্রী, নির্মাতা ও সঙ্গীতশিল্পী মেহের আফরোজ শাওন। লেট নাইট শো বিস্তারিত..

মনোনয়ন গ্রহণ করলেন হিলারি

চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিতব্য যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন গ্রহণ করেছেন হিলারি ক্লিনটন। গতকাল বৃহস্পতিবার রাতে ফিলাডেলফিয়ায় দলের জাতীয় সম্মেলনের শেষ দিনে হিলারি এই মনোনয়ন গ্রহণ বিস্তারিত..

বিএফইউজে সভাপতি বুলবুল নির্বাচিত

মনজুরুল আহসান বুলবুল বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের উপনির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় এই ফল ঘোষণা করা হয়। নির্বাচনে ডেইলি স্টারের সিটি এডিটর আব্দুল জলিল ভুঁইয়া এবং বিস্তারিত..

বিয়ের মাঝে কত্ত মজা করলে বুঝবা ভাই

জীবনের বাকি দিন গুলিতে আর নয় প্রেম এক প্রেমেই ছাড়তে হবে ধরাধম হয়ে নরাধম! মামা, এক বিয়েতেই শখ মিটেছে আর নয় বিয়ে , এক বিয়েতেই দেব ফাঁসি কচু গাছে গিয়ে বিস্তারিত..

ফোঁটা ফোঁটা অশ্রু

ফোঁটা ফোঁটা অশ্রুতে বিসর্জন দেই ঝর্না-নদী- সাগর সম কষ্ট ! প্রতিদিন, প্রতিক্ষণে ঝরে টুপ টাপ অশ্রু ফোঁটা সাময়িক বিরতিতে ঝরে অশ্রুর ঝর্ণা ধারা। অশ্রুর ধারা নদী হয়ে যায় সাগরে ঢেউয়ে বিস্তারিত..

আলহামদুলিল্লাহ, ইসলাম ধর্ম গ্রহণ করলেন নাইজেরিয়ার বিখ্যাত নায়িকা

আলহামদুলিল্লাহ, ইসলাম গ্রহণ করলেন নাইজেরিয়ার বিখ্যাত এক নায়িকা। নাইজেরিয়ার চিত্র তারকাদের মধ্যে খ্রিস্টান ধর্ম ছেড়ে ইসলাম গ্রহণের হিড়িক পড়েছে। এ তালিকায় সর্বশেষ যোগ দিলেন নলিউডের বিখ্যাত চিত্রনায়িকা লোলা আলাও। লোলা বিস্তারিত..

সরকারি পয়সায় তৈরি হয় জঙ্গি : শোলাকিয়ার ইমাম

সরকারি পয়সায় জঙ্গি তৈরি করা হয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জমিয়তুল উলামা চেয়ারম্যান ও কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ’র গ্র্যান্ড ইমাম আল্লামা ফরিদ উদ্দিন মাসঊদ। শুক্রবার রাজধানীর খিলগাঁও ইকরা বাংলাদেশ মিলনায়তনে ‘২৯ বিস্তারিত..

নির্বাচনে তারেক কন্যার কাছে জামানত হারাবেন প্রধানমন্ত্রী : গয়েশ্বর

দেশে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমার কাছে জামানত হারাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ২৯ জুলাই বিস্তারিত..